সিনেপাড়ায় চলছে জোর প্রস্তুতি, অক্টোবরে বিয়ের পিঁড়িতে বসবেন কাজল, জেনে নিন পাত্র কে

তামিল তেলেগু হিন্দি চলচ্চিত্র জগতের অন্যতম জনপ্রিয় একটি মুখ হল “কাজল আগারওয়াল”। তার দক্ষ অভিনয় এর ফলে ভক্তরা তাকে চলচ্চিত্রজগতের চরম শীর্ষে পৌঁছে দিয়েছেন। তবে বিগত বেশ কয়েক মাস ধরেই এই অভিনেত্রীর বিয়ের খবর নিয়ে সোশ্যাল মিডিয়ায় জল্পনা-কল্পনা চলছিল। অবশেষে সমস্ত কল্পনার অবসান ঘটিয়ে কাজল নিজেই তার বিয়ের তারিখ ঘোষণা করেন। গত মঙ্গলবার অভিনেত্রী কাজল আগারওয়াল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেই তার বিয়ের খবরটি অফিসিয়ালি ঘোষণা করলেন।

চলতি মাসের শেষেতেই নাকি অভিনেত্রী বিয়ে করতে চলেছেন। আগামী ৩০শে অক্টোবর অনুষ্ঠিত হতে চলেছে তাদের বিয়ে। জানা গেছে পাত্রের নাম গৌতম কিচলু। তিনি একজন ব্যবসায়ী এবং তার পাশাপাশি ইন্টেরিয়ার ডিজাইনার। গৌতমের একটি নিজস্ব ই-কমার্স সংস্থাও আছে বলে জানা গেছে।

View this post on Instagram

♾🙏🏻

A post shared by Kajal Aggarwal (@kajalaggarwalofficial) on

যদিও আগেই সেরে ফেলা হয়েছিল বাগদান পর্ব। বাকি ছিল শুধু বিয়েটাই। অবশেষে বিয়ের তারিখ টিও ঘোষণা করে দিলেন অভিনেত্রী কাজল। জানা গিয়েছিল কাজল নাকি তার বিয়ের অনুষ্ঠানটি অত্যন্ত আড়ম্বরপূর্ণ এবং বিশাল ভাবে আয়োজন করবে কিন্তু সেসবকে ধামাচাপা দিয়ে অভিনেত্রী নিজেই জানালেন মাত্র কিছু জন কে নিয়ে অনুষ্ঠিত হবে বিয়ের অনুষ্ঠান। এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন শুধুমাত্র পরিবারের সদস্য এবং পাত্র-পাত্রীর বিশেষ কিছু কাছের মানুষ অর্থাৎ বন্ধু বান্ধবরা।

অপরদিকে খবর পাওয়া গেছে কাজল আগারওয়ালের পরবর্তী অভিনীত নতুন চলচ্চিত্র “ইন্ডিয়ান ২” এই ছবিটি করো না পরিস্থিতির জন্য এখনো প্রকাশ পায়নি। এই চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করতে দেখা গেছে ‘কমল হাসান’ কে। ছবিটির পরিচালনা করেছেন শংকর। শীঘ্রই এই নতুন ছবিটি মুক্তি পাবে বলে আশা করা যাচ্ছে।