রাজ্য-কেন্দ্র সংঘাত, তবে পড়লো না আঁচ, 2 করোনা হাসপাতালে হলো পুষ্পবৃষ্টি

আমরা জানি করোনার আবহ যবে থেকে শুরু, তবে থেকেই রাজ্যের সাথে কেন্দ্রের একটা ঠান্ডা লড়াই চলছিল। এবার সেটা আরও বেড়ে গেছে করোনার রাজ্যে মৃত্যুর সংখ্যা নিয়ে, এটা দিন যাচ্ছে আরও যেনো বেড়ে যাচ্ছে। গতকাল রাতে কেন্দ্র ও রাজ্যের মধ্যে ফের একটি বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় যে করোনা হাসপাতালে পুষ্প বৃষ্টি হবে কি হবে না। তবে সেটার জল্পনা আজ পরিষ্কার হয়, যখন রাজ্যের ২ টি হাসপাতালে সকালের দিকে ভারতীয় বায়ুসেনা পুষ্পবৃষ্টি করে।

রাজ্যের দুটি হাসপাতাল আলিপুর কম্যান্ড হাসপাতাল, এদিকে চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইন্সটিটিউটের ওপরে, প্রথমে ভারতীয় বায়ুসেনার কপ্টার ঘুড় পাক খায় আকাশে সকাল ১০ টার দিকে। আর তারপরেই শুরু হয় পুষ্পবৃষ্টি। হাসপাতালের ওপরে ছড়ানো হয় ফুলের পাপড়ি। কিন্তু বেশীরভাগ চিকিতসকরাই ছিল হাসপাতালের ভেতরে।

কিন্তু রাস্তা ছাদ সব কিছুই ভড়ে যায় ফুলের পাপড়িতে। এরপরেই যাওয়া হয় আলিপুর কম্যান্ড হাসপাতালে। সেখানে যাওয়া হয় ১০ টা ১৫ মিনিটে। সেখানেও একেবারে রাস্তা ভড়ে যায় ফুলে। অনেকেই অবাক হয় যে এই নিয়ে বেধে ছিল কেন্দ্রের সাথে রাজ্যের বিবাদ, কিন্তু দেখা যাচ্ছে তা নিয়ে বায়ুসেনার কাজে কোনো ব্যাঘাত ঘটে নি।।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন