ফের “ক্লিভেজ” দেখালেন শ্রীলেখা, রীতিমতো ভাইরাল অভিনেত্রীর নতুন ছবি

আজ বর্ষশেষ। একটি বিষময় বছরের শেষ। বহু মানুষের চোখের জলে শেষ হল এই বছর। যাবার আগে আমাদের অনেক কিছু শিখিয়ে গেছে এই বছর। তাই আগামী বছর যেন সকলের ভালো কাটুক সেই কামনা নিয়েই আমরা তাকিয়ে আছি নতুন বছরের দিকে। বর্ষশেষের দিন সকলে নিজের মতো করে আনন্দ করার জন্য মেতে ওঠেন। এবারে সেভাবে উৎসব অনুষ্ঠানের আয়োজন হচ্ছে না কোথাও। পাড়ার মোড়ে মোড়ে মাইক বাজতে শুনতে পাওয়া যাবে না। তবে বর্ষশেষ বলে কথা। তাই সকলেই মেতে আছেন নতুন কিছু করার আনন্দে।

সাধারণ মানুষের পাশাপাশি সেলিব্রিটিরাও এই দিনটি পালন করবেন নিজের মতো করে। সেলিব্রিটিদের মধ্যে অন্যতম হলেন শ্রীলেখা মিত্র।যিনি উনবিংশ শতকের অভিনেত্রী হওয়া সত্ত্বেও এখনো 10 গোল দিতে পারেন এখনকার অভিনেত্রী দের। যিনি চিরকাল অকপটে কথা বলেন না ভয় পেয়ে। যার অনুপস্থিতি বারবার মনে করিয়ে দেয় মীরাক্কেলের ব্যর্থতা।

বর্ষশেষের দিন নতুন একটি ছবি আপলোড করতে দেখা গেল অভিনেত্রীকে। তিনি এ দিনটি যে পার্টি করে উদযাপন করতে চাইছেন, তা স্পষ্ট করে দিলেন সকলের কাছে। তার পোশাক-আশাক দেখলেই বোঝা যাচ্ছে যে, নতুন বছরের শুরুটা বেশ ভালোমতোই করতে চান তিনি। তাই সাজগোজ করে বেরিয়ে গেছেন রেস্টুরেন্টের উদ্দেশ্যে। সেই ছবি শেয়ার করেছেন সকলের সাথে।