সাত সকালেই চ’র’ম সু’খ প্রা’প্তি হলো শ্রীলেখার! সোশ্যাল মিডিয়ায় ঘো’ষ’ণা অভিনেত্রীর

দিন খারাপ অথবা জীবনে কোনো ভালো পরিবর্তন হলো অথবা খারাপ সমস্ত কিছুই বিভিন্ন পোষ্টের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় সকলের সাথে শেয়ার করেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সেরকমই হলো আজকেও। সকাল হতে না হতেই শ্রীলেখা মিত্রর পোস্ট ঘোরাফেরা করলো সোশ্যাল মিডিয়ায়। তবে এই পোস্টটি একেবারেই যে মজার সেটাও তার অনুগামীরা খুব ভাল করেই জানেন কারণ শ্রীলেখা সব সময় বিভিন্ন পোষ্টের মাধ্যমে নানান রসিকতা করে থাকেন তা সকলেরই জানা।

রসিকতা করার ক্যাটাগরিও শ্রীলেখার কাছে চরম। সকাল বেলাতেই ক্যাপশন “অর্গাজম” দিয়ে একটি ছোট্ট শর্টফিল্মের চিত্রনাট্য তুলে ধরনের সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে কাবেরী রায়চৌধুরী পরিচালনা করার স্বল্পদৈর্ঘ্যের এই ছবিটিতে শ্রীলেখা মিত্র অভিনয় করছেন। শীর্ষেন্দু বর্মা সাউদি ছিলেন সৃজনশীলতার পরিচালনায়। অন্যদিকে কাবেরী এবং শীর্ষেন্দু দুজনে মিলেই চিত্রনাট্যটি এবং সংলাপ লিখেছেন।

টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র মঙ্গলবার ফেসবুক লাইভে এসে জানান । একটা গ্রুপের সঙ্গে তিনি পার্টনারশিপ নিয়েছেন সেখানে অভিক দে এবং সপ্তর্ষি ঘটক একসঙ্গে কোম্পানিটিকে শুরু করছেন। অভিক এবং সপ্তর্ষি যেমন অনেক রকমের কাজ করেন তেমনি শিল্পীদের সঙ্গে নানান রকম কমিউনিটির তৈরিতেও যথেষ্ট উদ্যোগী।

শ্রীলেখা জানান, একটি ওয়েব প্লাটফর্ম তৈরি করার কথা চলছে, যেখানে সমস্ত শিল্পীরা নিজের প্রতিভা নিজেদের মতো করে দেখাতে পারবেন। বলতে গেলে অভিনেত্রী শ্রীলেখা মিত্রর পোস্টকে ঘিরে সব সময় একটি জল্পনা থেকেই যায় নেটিজেনদের মনে, সম্প্রতি কিছুদিন আগেই শ্রীলেখা মিত্র একটি ছবি পোস্ট করেছিলেন এবং তাতে সেজেগুজে ক্যাপশন হিসেবে দিয়েছিলেন “মেয়ে পছন্দ” এবং সেই পোস্টকে ঘিরে তৈরী হয়ে গিয়েছিল জল্পনা।

তাহলে কি অবশেষে শ্রীলেখা মিত্র পাত্র খুঁজছেন? এরকমই কমেন্ট এসছিল কমেন্ট বক্সে,যদিও পরে শ্রীলেখা জানান,” এটি সম্পূর্ণই রসিকতা। মেয়ে পছন্দ করার প্রশ্নটা করলে যে শুধুমাত্র এখানে বিয়ের জন্যই বলা হচ্ছে তা নয়, মেয়ে হিসাবেও পছন্দ কেউ করতে পারে। আস