নাভি দেখিয়ে মোহময়ী বেলি ড্যান্স, ফের নেট দুনিয়ায় ঝড় তুললেন শ্রীদেবী কন্যা জাহ্নবী

বলিউডের চাঁদনী কে হারানোর ক্ষত আজও মেলায়নি দর্শকদের। তাই অনবদ্য অভিনয়ের জন্য আজও দর্শকদের মনে স্থান জুড়ে আছেন শ্রীদেবী। বলিউডের রূপ কি রানি শ্রীদেবী এত তাড়াতাড়ি চেয়ে স্বর্গ লাভ করবেন তা কল্পনাতেও আনতে পারেনি দর্শকমহল। তাই তাঁর মৃত্যুর পর একটাই কথা শোনা গেছিল যে শ্রীদেবীর মতো বোধ হয় আর কোনো অভিনেত্রীকে বলিউড আর পাবেনা। তবে একথা সত্যি যে চলে যায় তার মত দ্বিতীয় কাউকে আর পাওয়া যায় না। কিন্তু শ্রীদেবীর মেয়ে জাহ্নবী মায়ের মত দর্শকদের মনে স্থান করার জন্য আমরণ পরিশ্রম চালিয়ে যাচ্ছেন।

ধারক ছবির মধ্যে দিয়েই জাণবি বলিউডে পদার্পণ করা। দর্শকদের মন ভালো রাখার জন্য তিনি মাঝেমধ্যে শ্রীদেবীর শাড়ি বা ওড়না পড়ে বিভিন্ন নাচ পরিবেশন করে সোশ্যাল মিডিয়াতে আপলোড করেন। এখন সোশ্যাল মিডিয়ার এক ভিডিওতে জাহ্নবীকে দেখা গিয়েছে সানানা সন গানের সঙ্গে ডান্স করতে।

ইরাকে তোকে এক ভিডিওতে বেলি ডান্স করতে দেখা গিয়েছে। তার এই নাচ দেখে নৃত্য শিক্ষক সঞ্জনা মাথরেযা তার প্রশংসা করেছেন। নিচের সোশ্যাল মিডিয়া একাউন্টে এই ভিডিওটি শেয়ার করেছেন। এই ভিডিওটি বহুলোক কমেন্ট করেছে। জাহ্নবী কাপুর কে গুঞ্জন কারগিল গার্ল এ অভিনয় করতে দেখা গেছে। করুণা আবহে এই ছবিটি অতিথি প্লাটফর্মে রিলিজ হয়েছে। এই ছবিটি দেখে বহু মানুষ ভিন্ন ভিন্ন প্রতিক্রিয়া জানিয়েছেন।