শ্রাবন্তীর ছেলে করছেন প্রেম, সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ঝিনুকের প্রেম কাহিনী

অভিমুন্য চট্টোপাধ্যায়! নেটাগরিকরা হয়তো এই নামে ঠিক ততটা স্বচ্ছন্দ নন। তবে তাদের যদি “ঝিনুক” নামটা বলা হয় তাহলে অনায়াসেই তাদের চোখের সামনে ভেসে উঠবে টলিউডের “দ্য গ্ল্যামারাস” অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তার ঠিক পাশটিতে তার ছেলের ছবিও নেটাগরিকদের মানস পটে ভেসে উঠতে বাধ্য। যারা ঝিনুকের হালফিলের ছবি দেখেছেন তারা অনায়াসেই বুঝে নিয়েছেন ঝিনুক কিন্তু আর এখন একেবারেই ছোট্টটি নেই।

কৈশোর পেরিয়ে ক্রমেই যৌবনের দিকে পা বাড়াচ্ছে ঝিনুক। আর সেই যৌবনের বসন্তেই সে কিন্তু তার প্রেমিকাকে খুঁজে নিয়েছে। টলিউডের এই হ্যান্ডসাম সেলিব্রিটি কিড এখন এক সুন্দরীর সঙ্গে ডেট করছেন। কে এই সুন্দরী? জানতে হলে অবশ্যই ঝিনুকের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে চোখ রাখতে হবে। ঝিনুক কিন্তু তার ব্যক্তিগত জীবন প্রচারের আলোর অন্তরালে একেবারেই রাখেনি। সোশ্যাল প্লাটফর্ম জুড়ে তাই এখন এই প্রেমিক যুগলের প্রেমের হাওয়া বইছে।

স্বভাবতই মনে প্রশ্ন আসে কে এই সুন্দরী যিনি টলিউডের “দ্য গ্ল্যামারাস” অভিনেত্রীর বৌমা হওয়ার লড়াইয়ে এগিয়ে এসেছেন! ঝিনুকের ইনস্টাগ্রাম হ্যান্ডেল ঘেঁটে যতদূর জানা যাচ্ছে, এই সুন্দরীর নাম দামিনী ঘোষ। উনি একজন মডেল।

একদিন দুদিন নয়, দেখতে দেখতে তিনটি বছর একে অপরের সান্নিধ্যে কাটিয়ে ফেলেছেন তারা। সোশ্যাল সাইটে প্রেমিকার সঙ্গে ছবি পোস্ট করেছেন ঝিনুক। প্রেমিক ঝিনুকের স্টেটাস এখন বলছে, “দ্য নাম্বার ইউ আর কলিং ইজ কারেন্টলি ইন লাভ!”

সত্য সত্যই অভিমুন্য এবং দামিনী একে অপরের প্রেমে মজে রয়েছেন। এই পোষ্টেরই কমেন্ট বক্সে দামিনীর প্রতি ভালোবাসা ব্যক্ত করে তার মন্তব্য, “লাভ ইউ ইনফিনিটি বেবি”। দামিনীও কিন্তু আভাসে-ইঙ্গিতে তার ভালোবাসা ব্যক্ত করতে ভোলেননি।

সম্প্রতি আস্ক এফএম নামক একটি অ্যাপে দামিনী কলকাতাকে তার “আন হেট” করার কারণ জানিয়েছেন। অভিমুন্য সঙ্গেই একটি ছবি পোস্ট করে তিনি লিখেছিলেন, “কলকাতারই কাউকে ভালোবেসে কলকাতাকে ‘আন হেট’ করা সম্ভব”।