কালো পো’শা’কে উঁ’কি মারছে ব’ক্ষ বি’ভা’জি’কা, ফ্রেশ লু’কে ধ’রা দিলেন শ্রাবন্তী, রী’তি’ম’তো ভাইরাল

বলিউডের মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে আমরা সকলেই চিনি এবং গত বছর থেকে একটু ভালো ভাবেই চিনি। সোশ্যাল মিডিয়াতে বরাবর চর্চায় থেকে এসেছেন এই অভিনেত্রী। বারবার বিবাহ বিচ্ছেদের খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর অনেকবার তাকে নিয়ে উপহাস করা হয়েছিল।

সম্প্রতি রাজনীতিতে যোগ দেওয়ার পরেও ভীষণভাবে পরাজিত হতে হয়েছিল তাকে। রাজনীতি নিয়ে তাকে সোশ্যাল মিডিয়াতে ট্রোল করা হয়েছিল বহুবার। কিন্তু আমরা কখনও শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে দেখিনি নেটিজেনদের কোন কথার উত্তর দিতে।


সদা হাস্যময়ী এই নায়িকা নিজের কাজ নিয়ে এতটাই ব্যস্ত থাকেন যে তিনি কারো কথার উত্তর দিতে একেবারেই নারাজ। নিজের ছেলে এবং নিজের ক্যারিয়ার নিয়ে তিনি ভীষণভাবে ব্যস্ত। সম্প্রতি তার একমাত্র ছেলের ব্যক্তিগত জীবন নিয়েও সোশ্যাল মিডিয়া উত্থান হয়েছিল। কিন্তু সেক্ষেত্রেও শ্রাবন্তীকে কোন কথা বলতে শোনা যায়নি।

তবে সোশ্যাল মিডিয়াতে কোন কথার উত্তর না দিলেও তিনি কিন্তু সোশ্যাল মিডিয়াতে চিরকাল একটিভ থাকেন ভীষণভাবে। সম্প্রতি আরও একটি নতুন ছবি পোস্ট করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। একটি কালো রংয়ের অফ শোল্ডার পোশাক পড়ে ছবি তুলেছেন নায়িকা।

পোশাকের আড়ালে থেকে স্পষ্ট হয়ে গেছে তার বক্ষ বিভাজিকা। টেকনো চাহনিতে ক্যামেরার দিকে তাকিয়ে তিনি যেন কিছু বলতে চাইছেন। ক্যাপশনে নায়িকা লিখেছেন, সবকিছু শেষ হয়ে গিয়েছে না ভেবে উঠে দাঁড়িয়ে নতুন করে কিছু করতে পারাটাই বড় কথা।

এই একটি কথার মধ্যে দিয়ে তিনি সকলকে উপযুক্ত জবাব দিয়ে দিয়েছেন। পরোক্ষভাবে কোন কথার উত্তর না দিলেও প্রত্যক্ষভাবে বারবার তিনি জানিয়েছেন যে, ব্যক্তিগত জীবনে যাই হয়ে যাক না কেন, তিনি কখনো ভেঙে পড়েন না। সর্বদা তিনি তার কাজকে প্রায়োরিটি দিয়ে এসেছেন। তবে সমালোচনা হোক অথবা উপহাস, নায়িকার এই ছবি ও সোশ্যাল মিডিয়াতে দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে। আরো একবার নায়িকার ছবি দেখে মুগ্ধ হয়েছে নেটিজেনরা।