বয়ফ্রেণ্ডের সাথে বিছানায় কাটালেন সময়, নায়িকার ছবি ঘিরে উন্মাদনা তুঙ্গে নেট পাড়ায়

তার নাম কৃতি খারবান্দা, কিন্তু বলিউডে বহু সময় কাটিয়ে দেওয়ার পর তাকে এখনো বহু মানুষ চেনে না। আজ তার শুভ জন্মদিন। ২৯ বছরে পা রাখলেন এই নায়িকা। তার ছায়া ছবির জগতে প্রথম শুরু হয়েছিল ২০০৯ সালে তেলেগু ছবি বনি দিয়ে। ফের বলিউডে প্রথম পদার্পণ হয়েছিল ২০১৬ সালে। তার সিনেমা রাজ রিবুট এখনো মানুষের মনে ছাপ ফেলে রয়েছে।এরপর ২০১৭ সালে রাজকুমার রায়ের সঙ্গে শাদী মে জরুর আনা সিনেমাতে অসাধারণ অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি।

কিন্তু তিনি তার অভিনয় দক্ষতার জন্য মানুষের কাছে পরিচিত হতে পারলেন না, তার থেকে তিনি মানুষের কাছে পরিচিত হয়ে রইলেন পুলকিত সম্রাট এর সঙ্গে মন আদান-প্রদান নিয়ে। আজ তার জন্মদিন আমরা সকলেই তাকে জানাই শুভেচ্ছা। তিনি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের জন্মদিনের কিছু ছবি তুলে ধরেছেন সকলের জন্য।

তার সকল ছবি জুড়ে রয়েছে তার বয়ফ্রেন্ড পুলকিত। তার জীবনের অনেকটা জুড়ে রয়েছে তার বয়ফ্রেন্ড, এখানে তিনি বারবার স্বীকার করেছেন। এছাড়াও তিনি মাঝে মাঝে সকলের কাছে ধরা দেয় সাহসিনী রূপে। কিছুদিন আগেই তাকে দেখা গিয়েছিল ডেনিম আর সাদা রঙের অন্তর্বাসের যুগলবন্দীতে।

খুব সাধারণভাবে না সেজেগুজে কিভাবে সুন্দর ছবি তোলা যায় তার বোধ হয় তাকে দেখে শিখতে হবে। কখনো এলোমেলো চুল, কক্ষনো নো মেক-আপ লোকে তিনি ধরা দেন সকলের সামনে।

গড্ডালিকা প্রবাহে না বয়ে গিয়ে তিনি একেবারে অন্যরকম ফটোসেশন করে সকলকে তাক লাগিয়ে দেন। যেখানে অন্যান্য অভিনেত্রীরা সমুদ্রসৈকতে বসে থাকেন বিকিনি পরে,সেখানে এই অভিনেত্রীকে দেখা যায় লেহেঙ্গা পরে সমুদ্রসৈকতে হেঁটে যেতে।

এই রকম বহু সুন্দর সুন্দর ছবি পোস্ট করে তিনি নিজেকে অন্যদের থেকে আলাদা করে রেখেছেন। তিনি অনেকের কাছে পরিচিত না হলেও যাদের কাছে পরিচিত তাদের কাছে তিনি একজন অসামান্য অভিনেত্রী হিসেবে পরিচিতি লাভ করেছেন।