করোনা মোকাবিলায় পুলিশের সঙ্গে মিলিতভাবে সতর্ক করলেন সোনু, দিলেন ভিডিও বার্তা

করোনা মোকাবিলায় পুলিশের সঙ্গে মিলিতভাবে সতর্ক করলেন সোনু

সোনু সুদ সে হয়ত সিনেমার পর্দায় ভিলেন, কিন্তু তিনিই বাস্তব জগতের রিয়েল হিরো। আর সেটার ব্যাখ্যা হয়ত দেওয়ার দরকার নেই। তিনি যেভাবে পরিযায়ী শ্রমিকদের পাশে দাড়িয়েছে, সেটা সত্যি ভোলার মতো নয়। কিন্তু এবার তিনি সেখানেই থেমে নেই, তিনি এবার আরেক কাজের সাথে যুক্ত হলেন, সেটাই ভিডিওর মাধ্যমে জানা গেলো। সোনু সুদ এবার ঝাঁসি পুলিশের সাথে করোনা নিয়ে সতর্কতায় এগিয়ে এসেছে।

তিনি একটি ভিডিও করেছেন, আর যেটা ঝাঁসি পুলিশের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছে, সেই ভিডিওতে তিনি বলেন, এখন আসল করোনার যোদ্ধা কারা? পুলিশ, স্বাস্থ্যকর্মী, সাফাই কর্মী ? কারা? আসলে আমার মতে তারাই আসল করোনার যোদ্ধা, যারা নিজেদের পরিবারের ওপরে যত্নবান। সবাই করোনার বিরুদ্ধে লড়াই করে যাচ্ছে, কেউ হয়ত বাড়ির থেকে কেউ হয়ত বাড়ির বাইরে। তাই বলছি ঝাঁসি পুলিশের তরফ থেকে যা যা বলা হচ্ছে, সেটা মন দিয়ে শুনুন, আর সেটা পালন করুন, করোনা থেকে সুরক্ষিত থাকবেন।

এবার সেই ভিডিওটি যখন ঝাঁসি পুলিশের টুইটার হ্যান্ডেলের তরফ থেকে শেয়ার করা হয়, তখন ক্যাপশনে বলা হয়, সোনু সুদ পরিযায়ী শ্রমিকদের নিয়ে যেমনটা চিন্তিত ছিল, তেমনভাবে তিনি পরিবারের মানুষজনকে নিয়েও একই ভাবে চিন্তিত। তাই তিনি কি বলছেন শুনুন। এরপরেই সোনু সুদ তাদের কাজের জন্য ঝাঁসি পুলিশকে ধন্যবাদ জানায় ও বলে আপনাদের জন্য সত্যি খুবই গর্বিত।