গাছ তলায় দর্জির দোকান খুলে কাপড় সেলাই করে দিচ্ছেন খোদ সোনু সুদ, তীব্র গতিতে ভাইরাল ভিডিও

গত বছরের লকডাউন এরপর থেকে সনু সুদ এর নাম আলাদা করে কাউকে চিনিয়ে দিতে হয় না। যারা লকডাউন এর সময় বিদেশে আটকে ছিলেন তাদের কাছে, সনু সুদ ঈশ্বরের প্রতিরূপ। নিজে দাঁড়িয়ে থেকে নিজের অর্থ ব্যয় করে প্রত্যেক মানুষকে নিরাপদ বাড়িতে পৌঁছে দেবার দায়িত্ব নিয়েছিলেন এই অভিনেতা। এমন দৃষ্টান্ত বহুবছর দেখতে পাওয়া যায়নি। চিরাচরিত অভিনেতা-অভিনেত্রীদের থেকে তাই সনু সুদ কে সম্মান অনেক বেশি দেয় মানুষ। মহামারী বুঝিয়ে দিয়েছে আসল এবং নকল এর পার্থক্য।

যারা সাহায্য পেয়ে ছিলেন তারাও কিন্তু মনে রেখে ছিলেন তাদের দুঃসময়ের সঙ্গী কে। কেউ বাড়ি ফিরে গিয়ে দোকানের নাম রাখেন অভিনেতার নামে, কেউবা সন্তানের। শুধু পরিযায়ী শ্রমিক বললে ভুল হবে, অসহায় শিক্ষার্থীদের শিক্ষাদানের থেকে শুরু করে বেরোজগার যুবক-যুবতীদের কাজে সংস্থান করে দেওয়া, সবকিছুতেই অগ্রসর হয়েছিলেন এই অভিনেতা।

সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলো যেখানে দেখতে পাওয়া যাচ্ছে যে এটি সেলাই মেশিন নিয়ে বসে রয়েছেন সনু সুদ। ভিডিওটি দেখে সকলেই আশ্চর্য হয়েছেন। কেন হঠাৎ করে এইরকম একটি ছবি পোস্ট করেছেন সনু সুদ তা নিয়ে প্রশ্ন করেছেন অনেকেই। আবার অনেকেই বলেছেন যে, তাদের জামা কাপড় সেলাই করার জন্য।

ভিডিওটি যে মজার ছলে তৈরি করা হয়েছে তা বলাই বাহুল্য। শনিবার এই ভিডিও শেয়ার করেন অভিনেতা। সেখানে দেখা যায় মন দিয়ে তাকে সেলাই করতে। ভিডিওটি শেয়ার করে অভিনেতা জানিয়েছেন, তিনি একটি দর্জির দোকান খুলেছেন। এখানে সকলের কাপড় বিনামূল্যে সেলাই করে দেওয়া হয়। পাশাপাশি তিনি এও জানিয়েছেন যে, জামা কাপড় দিলে তা কতখানি ভালোভাবে সেলাই করা হবে তা কিন্তু সন্দেহের বিষয়।

একপ্রকার মজার ছলেই অভিনেতা লিখেছেন যে,হয়তো বিশ্বাস করে আপনি আপনার প্যান্ট সেলাই করতে দিলেন, কিন্তু হাতে পেলেন জামা। এমনও হতে পারে সেটি রুমাল হয়ে গেল। সোশ্যাল মিডিয়াতে ঝড়ের আকারে ভাইরাল হয়েছে এই ভিডিওটি। সকলেই অভিনেতার সঙ্গে তালে তাল মিলিয়ে হাসি ঠাট্টা করেছেন।