৬ কোটি টাকা দিয়ে বাবাকে বিলাসবহুল গাড়ি উপহার ছেলে প্রভাসের

বাবার জন্মদিনের উপহার হিসেবে বিশ্বের সর্বাধিক জনপ্রিয় ল্যাম্বরগিনি গাড়ি কিনলেন দক্ষিণী সুপারস্টার প্রভাস। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দৌলতে এই তথ্য উঠে এসেছে নেটিদের কাছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও যে ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি কমলা রঙের “ল্যাম্বারগিনি অ্যাভাটাডোর এস রোডস্টার” এর মালিক হয়েছেন প্রভাস। রাতের শহরে নতুন গাড়ি নিয়ে রাস্তায় বেরিয়ে পড়েছেন তিনি।

তবে আদতে এই গাড়িটি কিন্তু তিনি তার নিজের জন্য কেনেননি। তার বাবা সূর্য নারায়ণ রাজুর জন্মদিন উপলক্ষে এটি হবে ছেলের তরফের গিফট। প্রসঙ্গত প্রভাস কিন্তু গাড়ির ব্যাপারে বেশ সৌখিন। তার সংগ্রহে রয়েছে বহু নামি দামি গাড়ি। এই তালিকায় রয়েছে রোলস রয়েস ফ্যান্টম (যার দাম প্রায় আট কোটি টাকা), রয়েছে জাগুয়ার, বিএমডব্লিউ, রোভার, স্কোডা সুপারের মতো আকর্ষণীয় গাড়ি।

বর্তমানে ছয় কোটি টাকা দিয়ে বাবার জন্য গাড়ি কিনেছেন প্রভাস। যে ভিডিওটি সোশ্যাল সাইটে আপলোড করা হয়েছে সেখানে প্রভাসকে তার বাবার জন্মদিন উপলক্ষে তাকে শুভেচ্ছা বার্তা দিতেও শোনা গেল। প্রসঙ্গত আর কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে প্রভাস অভিনীত ছবি “আদি পুরুষ”। পরিচালক ওম রাউতের এই বিগ বাজেটের ছবিটিকে কেন্দ্র করে দর্শকদের মধ্যে জোর উন্মাদনা রয়েছে।

আর হবে নাই বা কেন? প্রভাসের মতো নায়ক রয়েছেন যে সিনেমায় সেই সিনেমাটিকে কেন্দ্র করে মানুষের মনে উন্মাদনা থাকতে বাধ্য। “বাহুবলী”তে তার অভিনয় তার প্রতি দর্শকের প্রত্যাশা আরো বাড়িয়ে দিয়েছে। বাহুবলির দৌলতে প্রভাস আর এখন শুধু দক্ষিণের সুপারস্টার নন। তিনি সারা ভারতবর্ষের সুপারস্টার হয়ে উঠেছেন।