কিছুটা রো’গা হয়েছি, হ’ট প্যা’ন্টে পো’জ শ্রীলেখা মিত্রের, ভাইরাল ছবি

এককথায় সেক্সি ঠোঁটকাটা এবং অনবদ্য একজন নায়িকা হলেন শ্রীলেখা মিত্র। এই বয়সেও তার শারীরিক ভঙ্গি দেখলে অনেক পুরুষের মাথা খারাপ হয়ে যায়। স্পষ্ট মুখের উপর কথা বলার জন্য চিরকাল খবরের শিরোনামে দেখতে পাওয়া যায় তার নাম। তিনি একজন কট্টর বামপন্থী। বহুবার তাকে সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল স্পষ্ট কথা বলার জন্য কিন্তু কোনভাবেই তাকে দমিয়ে রাখা যায়নি।

বয়স এবং শরীর যেমনই হোক না কেন, খোলামেলা পোশাকে ইনস্টাগ্রামে মাঝে মাঝেই তার ছবি দেখতে পাওয়া যায়। তার হটনেস এবং সেক্সি ছবির জন্য বহুবার উপহাসের সম্মুখীন হতে হয়েছে তাকে। কিন্তু অভিনেত্রীর ইনস্টাগ্রাম ঘুরে এলে আপনি বুঝতে পারবেন যে, কুচ ত লোগ কাহেঙ্গে লোগো কা কাম হে কেহেনা, এই মতবাদে বিশ্বাস করেন তিনি। তবে শরীরচর্চা করে শরীরের বাড়তি মেদ ঝরিয়ে ফেলার জন্য এখন রীতিমত কসরত করছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

শরীরচর্চা করে ওঠার পর হট প্যান্ট এবং ইনার পরে একটি সাহসী ছবি পোস্ট করে শ্রীলেখা মিত্র লিখেছেন, কিছুটা ওজন কমেছে বুঝতে পারছি আরো কিছুটা কমানোর ইচ্ছে আছে। কিন্তু তার এই ছবি পোস্ট করার পর থেকেই উপহাসের পাত্র হতে হয়েছে তাকে। একের পর এক কুরুচিপূর্ণ মন্তব্য ধেয়ে এসেছে তার দিকে। অনেকে স্পষ্ট লিখেছেন যে, কিছু মনে করবেন না যতটা ভাল ভেবেছিলাম ততটা ভালো লাগছে না আপনাকে।

প্রসঙ্গত, কয়েকদিন আগে অভিনেত্রী রিমঝিম চক্রবর্তীর সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েছিলেন শ্রীলেখা মিত্র। শ্রীলেখা মিত্রকে উদ্দেশ্য করে রিমঝিম মিত্র বলেছিলেন যে, থলথলে বৌদি আমাকে ব্লক করেছে, মাংসপিণ্ড এটা কি করে করলে আমার সাথে? যদিও এই অপমানের যথাযথ উত্তর দিয়েছেন শ্রীলেখা মিত্র।