ফুলশয্যার খাটে একে অপরকে জড়িয়ে, সৌরভ-ত্বরিতার অন্তরঙ্গ মুহূর্তের সাক্ষী থাকলো সোশ্যাল মিডিয়া

গৌরব এবং দেবলিনার পরেই সাত পাকে বাঁধা পড়লেন সৌরভ বন্দ্যোপাধ্যায় এবং তরিতা চট্টোপাধ্যায়। মহানায়কের বাড়িতে আরো একবার বেজে উঠল বিয়ের সানাই। গায়ে হলুদ থেকে শুরু করে ফুলশয্যা পর্যন্ত সব ছবি আমরা দেখতে পেয়েছি সোশ্যাল মিডিয়াতে।রীতিমতো রাজকীয় ভাবে তাদের বিবাহ অনুষ্ঠান সম্প্রচারিত হয়েছে। প্রত্যেকটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে বেশি সময় নেয় নি। সকলেই অপেক্ষা করেছিলেন এই জুটির বিবাহের ছবি দেখবেন বলে।

এই সমস্ত ছবিগুলির মধ্যে ভাইরাল হয়েছে তাদের ফুলশয্যার ছবি।পারিবারিক নীতি মেনে লাল রঙের বেনারসি এবং ফুলের গয়না তে সেজে উঠেছে নববধূ। তার পাশে বসে রয়েছেন সদ্যবিবাহিত সৌরভ। সৌরভ পড়ে রয়েছে সবুজ রঙের পাঞ্জাবি এবং সাদা পাজামা। তারও গলায় রয়েছে ফুলের মালা।

তাদের সঙ্গে রয়েছে তাদের সন্তান সম একটি আদরের কুকুর। একে অপরকে মিষ্টি খাওয়াতে দেখা গেল তাদের। সৌরভ এবং ত্বরতার বিয়েতে উপস্থিত ছিলেন তাদের ঘনিষ্ঠ বান্ধবী সন্দীপ্তা, রাহুল, ভাস্বর চট্টোপাধ্যায় এবং অন্যান্য কলাকুশলীরা।

বিবাহের আগে আলিপুরের ওপেন থিয়েটারে ছিল তাদের সংগীত অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সন্দীপ্তা সেন, জুহি সেনগুপ্ত রা। কেককেটে নাচ গানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছিল সেই অনুষ্ঠান। বিয়ের আগের দিন ছিল নববধূর মেহেন্দির অনুষ্ঠান,সেই ছবি সোশ্যাল মিডিয়াতে ঝড়ের আকারে ভাইরাল হয়।

বিবাহের আগে বন্ধুদের নিয়ে ব্যাচেলার পার্টিতে মেতেছিলেন ত্বরিতা। সেখানে সাদা টি-শার্ট এবং হট ডেনিম শর্ট পড়ে থাকে অসাধারণ দেখতে লাগছিল। পার্টিতে কোন অ্যালকোহল এর ব্যবস্থা ছিলনা।সফট ড্রিংকসের গ্লাস নিয়ে দেখা গেছে সকলকে পোজ দিতে।

এই মুহূর্তে জি বাংলা করুণাময়ী রানী রাসমণি তে সারদামণির মায়ের চরিত্রে দেখা যাবে তরিতা কে। চলতি বছরের শেষের দিকে তারা বালিতে হানিমুন করতে যাবেন বলে জানা গেছে। তবে তার আগে কাছাকাছি কোন পাহাড়ি এলাকায় যেতে পারেন তারা।