স্নানের পোশাক পরে বসে আছেন সোফায়, পা তুলতেই বেরিয়ে এলো, ভাইরাল জিতের ভিডিও

স্নানঘরের ছবি নিয়ে যে শুধুমাত্র নায়িকারা ভাইরাল হয়ে যায় তা কিন্তু নয়,আমাদের সকলের প্রিয় জিৎ সম্প্রতি ভাইরাল হয়েছেন এই মাত্র আফটার বাথ পোশাক পড়ে। তবে এটি কোন নগ্ন ফটোশুট নয়, বরং বেশ মজার একটি ফটোশুট। আমরা সকলেই এই অভিনেতাকে চিনি বেশি রাশভারী এবং গম্ভীর হিসাবে।অভিনয় জগতে একেবারেই অন্যরকম ভাবে তিনি সকলের সামনে নিজেকে ধরে রেখেছেন।সোশ্যাল মিডিয়াতে তার ছবি থাক না কেন বাস্তবে তিনি কিন্তু অনেকটাই গম্ভীর।সিনেমার বাইরেও বেশিরভাগ সময় তিনি তার পরিবারের সঙ্গে সময় কাটান যা আমরা বারবার তার ছবিতে স্পষ্ট দেখতে পাই।

তবে ইদানিং নিজের স্বভাবে কিছুটা বদলাতে চলেছেন এই অভিনেতা। আগামী সিনেমার পোস্টার এর পাশাপাশি তিনি একটু মেতেছেন ভাইরাল ভিডিও ট্রেন্ডের নেশায়। এমনই একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, এটি তোয়ালে গায়ে জড়িয়ে বসে রয়েছেন অভিনেতা জিৎ। হঠাৎ করে তিনি তার পায়ের একটি জুতো আকাশের দিকে তুলে দিলেন, তারপর যেই না সেটি পড়ার জন্য পা বাড়িয়েছেন, সঙ্গে সঙ্গে দেখা গেল নিমিষে চোখের পলকে তার পরনে রয়েছে হোয়াইট t-shirt এবং ব্ল্যাক প্যান্ট। মুহুর্তের মধ্যে রেডি হয়ে গেলেন সুপারস্টার জিৎ।

শুধুমাত্র এই ভিডিও নয়, আগামী সিনেমার জন্য বেশ কিছু ছবিও পোস্ট করেছেন অভিনেতা। তার এই নতুন লুক পছন্দ করেছেন সকলেই। নতুন সিনেমার জন্য তিনি দেখেছেন লম্বা চুল। তাই বাজে বাজে তাকে পনিটেইল বেঁধে ছবি তুলতে দেখা যায়।এই নতুন লুকে বেশ কয়েকটি ছবি তিনি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন যা মুহূর্তে হয়ে গেছে ভাইরাল।

এই ছবিগুলোতে কোথাও তাকে দেখা যাচ্ছে একেবারে গম্ভীর মুখে, কখনোবা দুষ্টু মিষ্টি হাসিতে। এরইমধ্যে প্রযোজিত সুইজারল্যান্ড ছবির গান এবং শিলার মুক্তি পেয়েছে। এই ছবির একটি গানে তাকেও দেখা যাচ্ছে। দুর্গাপূজা উপলক্ষে এই গান ইতিমধ্যেই মানুষের মধ্যে জায়গা করে নিয়েছে।