সরোজিনী নাইডুর চরিত্রে রামায়ণের সীতা মা, দেখুন ফাস্ট লুক

দিপীকা চিখলিয়া, এই নামের সাথে আমরা অনেকেই পরিচিত না, কারণ সে আমাদের কাছে সীতা মা হিসেবেই পরিচিত। পর্দার সীতা মা ,সেই নামেই আমরা চিনি। কারণ তিনি এতটাই সত্যতা ফুটিয়ে তুলেছিল সেই চরিত্রের মধ্যে যা মানুষের মনে আজও গেছে আছে। বিশেষ করে যুব সমাজের মনেও, যারা সেই সময় অনেকটাই ছোট ছিল। তার মধ্যে এখন এই লক ডাউন চলাকালীন আরও মানুষের অন্তরের কাছে চলে এসেছে সেই চরিত্রগুলো।

এবার আমাদের পরিচিত সীতা মা ,যার আসল নাম দিপীকা চিখলিয়া, সে এখন অন্য একটি চরিত্রে অভিনয় করতে চলেছে। আর সেটা হল স্বাধীনতা সংগ্রামী সরোজিনী নাইডুর চরিত্রে। তিনি সেই পোস্টার তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, আর তারপরেই একেবারে ভাইরাল। কারণ তিনি আবার পর্দায় ফিরছেন, সেই পোস্টার দেখে খুশি তার ভক্তরা।

ধিরজ মিশ্রা ও আকাশ নায়েকর পরিচালনায় এই সরোজিনী ছবি আস্তে চলেছে।কিন্তু লক ডাউনের কারণে বন্ধ কাজ। ছবির শুটিং হয়ে গেছে। তবে এখন মানুষ আবার টিভির পর্দায় সীতা হিসেবেই গ্রহণ করছে। কারণ ডিডি ন্যাশনালে আবার রি টেলিকাস্ট করা হচ্ছে রামায়ণ। আর এরপরেই সব রেকর্ড ভেঙে দিয়েছে রামায়ণ। কারণ লক ডাউন চলাকালীন সব থেকে বেশী টিআর পি যুক্ত টিভি সিরায়াল রামায়ণ। যা নেটফ্লিক্স ,অ্যামাজনকেও হার মানিয়ে দিয়েছে।।