বো’ল্ড লুকে ধরা দিলেন কৃষ্ণকলির শ্যামা, নেট জগতে মুহূর্তে ভাইরাল ছবি

বাংলা ধারাবাহিকের অন্যতম সেরা নায়িকা হলেন তিয়াসা রায়। কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাকে। তবে সারাক্ষণ শাড়ি পড়ে থাকা এই শ্যামা কিন্তু বাস্তব জীবনে একেবারেই অন্যরকম। জিন্স এবং টি শার্ট পড়ে সব সময় হাসিমুখে ধরা দিতে দেখা যায় তাকে।

ইনস্টাগ্রামে তার প্রত্যেকটি ছবি সমানভাবে ভাইরাল হয়।সেই রকম একটি ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যেখানে একটি জিন্স পড়ে বসে থাকতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। মাথায় রয়েছে অগোছালো চুল। মুখে ক্যাজুয়াল মেকআপ। সাথে মানানসই হাসি। সব মিলিয়ে যেন তাকে দেখতে লাগছে অসাধারণ।

জানালায় বসে এই ছবিটি তুলতে দেখা গেছে অভিনেত্রীকে। তার প্রত্যেকটি ছবি যে আলাদা করে কোন কাহিনী বোঝায়, তা বলাই বাহুল্য। প্রত্যেকটি ছবিতে তার সৌন্দর্য এবং যৌনতা চোখে পড়ে নেটিজেনদের। এবারও তার অন্যথা হলো না। সোশ্যাল মিডিয়াতে লাইক কমেন্ট এ ভরে গেল এই ছবি।

প্রসঙ্গত উল্লেখ্য, নতুন বছরে ভক্তদের ভোটের উপর নির্ভর করে পুরস্কৃত করা হলো এই নায়িকা কে।গতবছর সবথেকে পছন্দের নায়িকা তালিকায় সর্বপ্রথম উঠে এসেছে তিয়াসা রায়ের নাম। তার অসাধারণ অভিনয়ের জন্য মুগ্ধ হয়েছেন সকলেই। থাকে এই সম্মানের জন্য প্রশংসা জানিয়েছেন বহু নেটিজেন।