এবার “টেট” দুর্নীতি নিয়ে শুভেন্দুর নিশানায় “ভাইপো”, চলছে দোষারোপের পালা

অন্য সবকিছুর সাথে এবার টেট দুর্নীতি নিয়ে দোষারোপ করা হলো অভিষেক বন্দ্যোপাধ্যায় ওরফে ভাইপোকে। বিজেপি এখন ভাইপো বলতে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়েই একের পর এক মন্তব্য করে থাকেন। এবার এই ভাইপোর বিরুদ্ধে তোপ দাগলেন শুভেন্দু অধিকারী। গতকাল রবিবার পুরুলিয়া কাশিপুরের হাট তলায় বিজেপির সভা করতে গিয়ে এই মন্তব্য করেন তিনি। দুইজন চাকরির কনট্রাক্টরের কথা বলেন তিনি।

আসলেই তিনি বলেন সেই দুইজন কলকাতায় বস্তা পাঠিয়ে দিয়েছে ও তার পরেই ভাইপোর তোলাবাজ কোম্পানি নিয়োগ পাঠিয়েছে। বিজেপির এই নাম না করে ভাইপো সম্মোধন এটাকে ভাল চোখে দেখেননি অভিষেক বন্দ্যোপাধ্যায়। তার জন্য কয়েকজন বিজেপি নেতার নামে আইনি নোটিশ পর্যন্ত পাঠিয়েছেন তিনি। তবে গতকালের সভায় নাম না করেই তোপ দেগেছেন শুভেন্দু অধিকারী।

অবশ্য শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পরেই তৃণমূল টেট-দুর্নীতির নিয়ে তার বিরুদ্ধে অভিযোগ তুলেছে এবং মিছিল পর্যন্ত করেছে। কিন্তু এই দেখে শুভেন্দু অধিকারী চুপ করে থাকেন নি তিনিও পাল্টা জবাব দিয়েছেন।পশ্চিম মেদিনীপুর এবং পূর্ব মেদিনীপুরের প্রধান নামে দু’জন কন্টাকটারের কথা তিনি উল্লেখ করেছেন। সাথে তিনি যোগ করে দিয়েছেন আমি নাম নিতে পারছিনা ডিফেমেশনের ব্যাপার রয়েছে। এদিকে আবার রাজ্যের পশ্চিমাঞ্চল উন্নয়ন পর্ষদের মন্ত্রী শান্তিরাম মাহাতো জানিয়েছে, আসলে শুভেন্দু যে সময়কার কথা বলছেন তিনি তখন মন্ত্রিসভায় ছিলেন। তাই এইসব বলে দায় ঝেড়ে ফেলার চেষ্টা করছেন তিনি।