রাজ আড়াল হলেই চোখ মারছেন শুভশ্রী, রোমান্টিক দৃশ্যের ভিডিও ভাইরাল

মিমি চক্রবর্তীর সঙ্গে প্রেম, তারপর বিচ্ছেদ সবকিছু মিলিয়ে মানসিকভাবে ভেঙ্গে পড়েছিলেন রাজ চক্রবর্তী। এরপর তার জীবনে এলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বন্ধুত্ব থেকে শুরু হলে আস্তে আস্তে তাদের প্রেমের সম্পর্ক। সেই সম্পর্ক পরিনতিতে কিছু বছর আগে। বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। রাজ চক্রবর্তীকে জীবনসঙ্গী হিসাবে বেছে নিয়ে যে শুভশ্রী খুব একটা ভুল করেনি, তার প্রতি পদক্ষেপে প্রমাণিত হয়ে যায়।

শুভশ্রীকে যেন আগলে রাখতে চাই প্রতিমুহূর্তে রাজ। সম্প্রতি তারা অভিভাবক হয়েছেন একটি ছোট্ট পুত্রসন্তানের। গর্ভাবস্থায় স্ত্রীকে যেনো চাদরে মুড়ে রাখতেন তার স্বামী। কোন কষ্ট দেবার কথা ভাবতেই পারেন না। সম্প্রতি স্বামী এবং স্ত্রীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।এই ভিডিওতে দেখা যাচ্ছে যে শুভশ্রী ও রাজ চক্রবর্তী ছবি তুলেছেন যা বারবার বুমেরাং হয়ে আসছে, অন্যদিকে শুটিং ফ্লোরে সমুদ্রের ধারে দুজনকে নাচ করতে দেখা যায়।

শুভশ্রী যেহেতু একজন অভিনেত্রী, তিনি যে ভালো নাচ করবে তা বলাই বাহুল্য। কিন্তু তার সঙ্গে তালে তাল মেলাতে গিয়ে রাজ চক্রবর্তীর একেবারে বেহালদশা হয়ে যায়। এই সমস্ত ভিডিও আপলোড করার সঙ্গে সঙ্গে দুরান্ত গতিতে ভাইরাল হয়ে যায় এগুলো। ভিডিওগুলোর যে গানটি চলছে তা হল, সাত সমুন্দর পাড় মে তেরে পিছে পিছে আগেই মে তেরে পিছে পিছে আগেই। অর্থাৎ শুভশ্রী কাছে পাবার জন্য যে কত কাঠ-খড় পোড়াতে হয়েছে রাজ চক্রবর্তীকে তার এই গান থেকে বোঝা যায়।

ভিডিওটি খুবই গ্রহণযোগ্য হয়েছে নেটিজেনদের কাছে। সকলেই বেশ পছন্দ করেছেন এই ভিডিওটি। ভিডিওটির মাধ্যমে আবার রাজ এবং শুভশ্রী ভালোবাসার কথা আরো একবার সকলের কাছে পৌঁছে গেল। আর একটি কথা আবারও প্রমাণিত হলো যে, সময়ের আগে আর ভাগ্যের উপরে কোন কিছুই পাওয়া যায় না।