বিয়ের ২ বছর পর খুশির খবর শোনাল শুভশ্রী, মা হওয়ার ছবি পোস্ট করতেই মুহূর্তে ভাইরাল

বিয়ের ২ বছর পর খুশির খবর শোনাল শুভশ্রী

যদিও দ্বিতীয় বিবাহবার্ষিকীর সময়ই টলিউডের পাওয়ার কাপল রাজশ্রী নিজেদের মা বাবা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন আর ঠিক তার পর থেকেই টলিপাড়ায় বই ছিল খুশির হাওয়া, একই সঙ্গে রাজ চক্রবর্তীর পরিবারেও, তার পর থেকেই টলিউড অভিনেতা অভিনেত্রীরা শুভশ্রী গাঙ্গুলিকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দেন। রাজের সঙ্গে রাজ পত্নী শুভশ্রী একসঙ্গে ওই টান দিলেই ছবি শেয়ার করেছেন।

কিন্তু রাজ শুভশ্রী নিজেদের পরিবারে খুশির খবর একটু অন্য ভাবেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, টুইটার হ্যান্ডেলে লিখেছেন ‘উই আর প্রেগন্যান্ট’, অর্থাত্ শুধু শুভশ্রী নন রাজ ও এই সন্তানের ভাগীদার তা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে জানিয়েছেন এক কথায়। পাশাপাশি একটি বোর্ডের ওপর বেবী কামিং আন 2020 লিখে দুজন দুজনের দিকে হাসিমুখে তাকিয়ে আছেন এমন একটি ছবিও শেয়ার করতে দেখা গিয়েছে তারকা দম্পতিকে।

প্রসঙ্গত 2018র মে মাসে বাওয়ালি রাজবাড়িতে রাজ ও শুভশ্রীর বিয়ের আসর বসেছিল। দীর্ঘদিন ধরেই চিত্র পরিচালকের সঙ্গে প্রেম পর্ব চালানোর পর অবশেষে সাত পাকে বাঁধা পড়েন শুভশ্রী। চলতি মে মাস অর্থাত্ দ্বিতীয় বিবাহবার্ষিকী চলছেন রাজশ্রীর, এরই মধ্যে আবার সুখবর দিয়ে দিলেন তাঁরা।