জিতের সাথে ম’ঞ্চ কাঁ’পা’লে’ন শুভশ্রী গাঙ্গুলি, ডান্স বাংলার ন’য়া ভি’ডি’ও তু’ল’লো ঝ’ড়

আর কিছুদিনের মধ্যেই শুরু হতে চলেছে জি বাংলা ডান্স বাংলা ডান্স। বহুদিন বাদে আর একবার মঞ্চ কাঁপানো জন্য আসতে চলেছে বহু নৃত্য শিল্পী। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই শুনতে পাওয়া যাচ্ছে যে এবারে একেবারেই অন্যরকম ভাবে নিজেকে সাজিয়ে আনতে চলেছে ডান্স বাংলা ডান্স। নতুন নতুন প্রতিভার পাশাপাশি এবারে চমক থাকবে সঞ্চালক এবং বিচারকের ক্ষেত্রে।

ইতিমধ্যেই ডান্স বাংলা ডান্সের প্রমো রিলিজ হয়ে গেছে। সঞ্চালকের দায়িত্বে থাকবেন অঙ্কুশ এবং বিক্রম। বিচারকের দায়িত্বে থাকবেন বলিউড স্টার গোবিন্দা, অন্যতম জনপ্রিয় অভিনেতা জিৎ, এবং আমাদের সবার প্রিয় অভিনেত্রী শুভশ্রী। বেশ কিছু মাস নিজেকে রুপোলী দুনিয়া থেকে সরিয়ে রেখেছিল শুভশ্রী, অবশ্যই কারণ ছিল তার গর্ভাবস্থা।

তবে আবার একবার নতুন করে নিজেকে রুপোলি পর্দায় আনতে চলেছে শুভশ্রী। লকডাউন এর জন্য তার শেষ দুই ছবি প্রেক্ষাপটে মুক্তি পেতে পারে নি। আপাতত স্বামী এবং সন্তানকে নিয়েই ব্যস্ত ছিলেন তিনি। শুভশ্রীর ভালোবাসি রাজ চক্রবর্তী ব্যস্ত হয়ে পড়েছিলেন তাঁর রাজনৈতিক জীবন নিয়ে।

সিনেমার পাশাপাশি এবার বিচারকের মঞ্চে দেখা যাবে শুভশ্রীকে। জিৎ এর আগেও রিয়্যালিটি শোতে বিচারকের মঞ্চে এসেছিলেন। তবে সম্ভবত শুভশ্রীর এবার প্রথমবার। এর মধ্যেই যে প্রমো রিলিজ হয়েছে সেখানে দেখা যাচ্ছে, জিৎ এবং শুভশ্রী একসাথে নাচ করছেন। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই সেই ছবি এবং ভিডিও ভাইরাল হয়ে গেছে। আর একবার ডান্স বাংলা ডান্স যে মানুষের মনে আলাদা জায়গা করে নেবে তা বলাই বাহুল্য।