শোভন-বৈশাখী জুটি, সোমবার রাজপথে নামতে বিজেপি দপ্তরে দুজনেই

অনেক সময় হয়ে গেল কিন্তু এখনো তেমন সক্রিয় ভাবে দেখা যায়নি তাদের। আগের পুরোনো দল ছেড়ে দুজনেই নতুন দলে যোগ দিয়েছেন, আর তারপরেই সবাই মনে করেছিল বিশেষ করে বিভিন্ন রাজনৈতিক মহল মনে করেছিল হয়তো তারা এবার সক্রিয়ভাবে মাঠে নামবে।কিন্তু সেই সমস্ত চিন্তাভাবনাকে তারা একেবারে মিথ্যা প্রমাণ করেছেন। এখানে কার কথা বলা হচ্ছে আপনারা হয়তো বুঝতেই পারছেন। অবশ্যই কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের।একটা সময় তারা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন কাজ করার তাগিদে।

কিন্তু অভ্যন্তরীণ কোনো মনোমালিন্য এর কারণেই যে তারা বিজেপির কোন সক্রিয় কাজে অংশগ্রহণ করেননি তা জানা গিয়েছে সূত্রের মাধ্যমে। তবে বিজেপির জন্য এবার শোনা যাচ্ছে ভালো খবর। সমস্ত অতীতকে ভুলে একেবারে নতুনের পথে অগ্রসর হবে তারা। কারণ জানা যাচ্ছে আগামীকাল সোমবার কলকাতার রাজপথে নামবেন দুজনে।

এতদিন বিজেপির কোন সক্রিয় রাজনৈতিক কর্মকাণ্ডে তারা যুক্ত না থাকলেও এবার দারুণভাবে কাজ শুরু করবে তারা। এখানেই শেষ না সাথে আরও জানা গেছে, মোটকথা কলকাতার রাজপথে ঝড় তোলার আগেই, বিজেপির স্ট্র্যাটেজিক বৈঠকে যোগ দেবেন তারা। বিজেপির সদরদপ্তরে যাবেন এবং সেখানে গিয়েই আগামী দিনগুলোর পরিকল্পনা করবেন তারা এমনটাই জানা গেছে সংবাদ মাধ্যম সূত্রে।