মালদ্বীপের সমুদ্র সৈকতে ছোট পোশাকে উষ্ণতার পারদ চড়ালেন শিল্পা শেট্টি, রইলো ভিডিও

বলিউডের তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীদের মধ্যে অন্যতম নক্ষত্র হলেন শিল্পা শেট্টি। এই সুন্দরী অভিনেত্রীকে রুপোলী পর্দায় এখন আর তেমন দেখা যায় না। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ তিনি।

প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নিজের বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করে থাকেন অভিনেত্রী। তার মধ্যে অন্যতম হলো তার সাম্প্রতিককালের মালদ্বীপ ভ্রমণের ছবি এবং ভিডিও।

সম্প্রতি অভিনেত্রী তার স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে মালদ্বীপ ভ্রমণে গিয়েছেন। মালদ্বীপের সৌন্দর্য উপভোগ করছেন বলিউডের এই দম্পতি। মালদ্বীপ ভ্রমণের বিভিন্ন ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করছেন শিল্পা।

যা স্বভাবতই নেটিজেনদের মন কেড়ে নিয়েছে। এর মধ্যে অন্যতম হলো তার হট বিকিনি লুক। শিল্পার হট বিকিনি লুকে রীতিমতো কাত নেট দুনিয়া।

এছাড়াও মালদ্বীপ ভ্রমণ কালীন সময়ে সমুদ্র ভ্রমণের সময়ের একটি ভিডিও নেটিজেনদের শেয়ার করেছেন অভিনেত্রী। সেই সমুদ্রে ডলফিন দেখে আনন্দে অত্যন্ত উচ্ছ্বসিত হয়ে পড়েছেন শিল্পা। সেই দৃশ্যটিও ক্যামেরাবন্দি হয়ে গেছে।

এই ছবি এবং ভিডিওগুলি থেকে স্পষ্ট এই যে রাজ এবং শিল্পা তাদের এই মালদ্বীপ ভ্রমণ বেশ উপভোগ করেছেন। এদিকে শিল্পার পোস্ট থেকেও মালদ্বীপের সৌন্দর্য উপভোগ করছেন নেটিজেনরা।