পোষ্যর সাথে অনুশীলনে ব্যস্ত শামী, কুকুরের সঙ্গে চলছে গতির লড়াই

করোনার জেরে প্রভাব পড়েছে ক্রিকেটেও। সব ধরণের ক্রিকেট টুর্নামেন্ট বন্ধ রয়েছে করোনার জেরে। স্থগিত রয়েছে আইপিএল। সব ক্রিকেটাররা নিজের বাড়িতেই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। তবে এখন খেলাধুলো ধীরে ধীরে শুরু হচ্ছেন শুরু হয়ে গিয়েছে ফুটবল। ক্রিকেটও শুরু হতে চলেছে। ভারতীয় দলের ক্রিকেটাররাও অনুশীলন শুরু করে দিয়েছে। রোহিত শর্মা মাঠে অনুশীলন করা শুরু করে দিয়েছেন, সেই কথা তিনি ইনস্টাগ্রামে জানিয়েছেন।

View this post on Instagram

Speed work with jack

A post shared by Mohammad Shami , محمد الشامي (@mdshami.11) on

এদিকে ভারতীয় দলের ফাস্ট বোলার মহম্মদ সামিকে তাঁর উত্তরপ্রদেশের বাড়ির পাশের জমিতে তাঁর পোষ্য কুকুরের সঙ্গে দৌড়তে দেখা যায়। তাঁর গতি বাড়ানোর জন্যই তিনি এভাবে অনুশীলনে নেমেছেন।সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তিনি এই ভিডিওটি পোস্ট করেছেন। তিনি ভিডিওটি পোস্ট করে লিখেছেন, ‘জ্যাকের সঙ্গে দৌড়ের প্রতিযোগিতা’। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, সামির দুটি পোষ্য রয়েছে, কালো রঙের পোষ্য কুকুরটির সঙ্গে তাঁকে দৌড়াতে দেখা যায়।

এই দৌড়ে সামিকেই এগিয়ে থাকতে দেখা যায়। তবে শেষের দিকে পোষ্য কুকুরটি গতি বাড়িয়ে দুজনেই প্রায় একসাথে দৌড় শেষ করে। সম্প্রতি নিজের বল করার ভিডিও শেয়ার করেছেন তিনি। তিনি এখন উত্তরপ্রদেশের গ্রামের বাড়িতে রয়েছেন। সেখানেই তাঁর বাড়ির পাশের জমিতে তাঁকে অনুশীলন করতে দেখা যায়।