প্রথম ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে গিয়ে বেজায় সমস্যায় পড়েছিলেন শাহরুখ খান!

গতবছর করোনার জন্য যদি সব থেকে বিধ্বস্ত কোন জগত হয়ে থাকে তাহল বলিউড এবং টলিউডের তারকা জগৎ। নিউ নরমাল লাইফে ফিরে আসার পরেও সেভাবে কোন সিনেমা হল খুলছে দেখা যাচ্ছে না। যেগুলি খুলছে, সেখানেও সেই ভাবে দর্শকদের আনাগোনা চোখে পড়ছে না।সোশ্যাল সাইট এর মাধ্যমে দর্শকদের মনের কাছাকাছি আসার চেষ্টা করছেন টলিউড থেকে বলিউড সমস্ত তারকারা।

বলিউডের সবথেকে দামি অভিনেতা হলেন শাহরুখ খান। প্রায় দুই বছর পরে আরো একবার রুপোলি পর্দায় নতুন রূপে ফিরে আসতে দেখা যাচ্ছে তাকে। অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন এর বিপরীতে অভিনয় করবেন তিনি। পাঠান ছবির শুটিংয়ে আপাতত ব্যস্ত শাহরুখ খান।

ছবির গল্প শাহরুখ খানের চরিত্রের ওপর বেশিরভাগ নির্ভরশীল। তবে অন্যতম অভিনেত্রী দীপিকা চরিত্র যে সমানভাবে গুরুত্বপূর্ণ সেটাও বোঝা যাচ্ছে পাঠানের অন্যান্য কলাকুশলীদের কথা থেকে। টানা দুই বছর বিরতি নেবার পরে কর্মস্থান এগিয়ে আসতে পেরে বেজায় খুশি শাহরুখ খান।

এখানে ক্লিক করে দেখুন সেই ভিডিও

স্বাভাবিকভাবেই খবরের শিরোনামে প্রায় আনাগোনা করছে তার নাম। কিং খানের জীবনের পুরনো গল্প উঠে আসছে সোশ্যাল মিডিয়ায়। সেখান থেকে উঠে এলো আরেকটি চাঞ্চল্যকর তথ্য। ক্যারিয়ারের শুরুতে সেই ভাবে বলিউডে পাকাপাকিভাবে জায়গা করতে পারেননি তিনি। বাজিগর সিনেমার হাত ধরেই তার খ্যাতির শিরোনামে পৌঁছে যাওয়া।

ক্যারিয়ারের শুরুতে নায়িকাদের সাথে সেভাবে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার কথা ভাবতেই পারতেন না শাহরুখ খান। তার মধ্যেও একটি সিনেমাকে তার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার ফলে তার ক্যারিয়ার নিয়ে চাঞ্চল্য ছড়িয়ে যায় সকল মহলে। আমরা সকলেই জানি শাহরুখ খান অভিনীত মায়া মেমসাব সেই ভাবে বক্সঅফিসে ব্যবসা করতে পারেনি।

শাহরুখ খানের বিপরীতে সেই সিনেমাতে অভিনয় করেছিলেন দীপা শাহি। জনসমাজে জনপ্রিয়তা না পেলেও সিনেমাটির একটি দৃশ্য সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় হয়েছিল। ওই একটিমাত্র ছবি যেখানে শাহরুখ খানকে দেখা গিয়েছিল ভীষণভাবে বোল্ড অবতারে।

সে সময় একজন সাংবাদিক মাগাজিনে শাহরুখ খান সম্পর্কে কটূক্তি করেছিলেন। এই কটুক্তি মেনে না নিতে পেরে ভীষণ ভাবে রেগে যান শাহরুখ খান। এমনকি ঐ রিপোর্টার কে শায়েস্তা করার জন্য তাকে মারতে উদ্যত হয়েছিলেন অভিনেতা। সব মিলিয়ে এই বোল্ড দৃশ্যে অভিনয় করার জন্য বেশ কয়েকদিন খবরের শিরোনামে দেখতে পাওয়া গিয়েছিল শাহরুখ খান এবং এই সিনেমার নাম।