নর্দমার পোকারা বেইজ্জতির অর্থ বুঝতে পেরেছে, কঙ্গনার নিশানায় বলিউডের প্রথমসারির অভিনেতারা

ফের বলিউডের উদ্দেশ্যে ক্ষোভ উগরে দিলেন বলিউড “কুইন” কঙ্গনা রানাওয়াত। বলিউডের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক মন্তব্য পেশ করে এখন তিনি কার্যত বলিউডের “কন্ট্রোভার্সি কুইন” এ পরিণত হয়েছেন। সম্প্রতি,বলিউড সেলিব্রেটিদের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় আবারো দুটি টুইট পোস্ট করলেন কঙ্গনা।

উল্লেখ্য, বিগত বেশ কয়েকদিন যাবৎ বলিউড সেলিব্রেটিদের বিরুদ্ধে যা কিছু রটেছে, সেই সমস্ত ভুয়ো এবং অপমানসূচক রটনার বিরুদ্ধে দিল্লি হাইকোর্টে পাল্টা মানহানির অভিযোগ দায়ের করেছেন বলিউডের তাবড় তাবড় সেলিব্রিটিরা। শাহরুখ খান, আমির খান, অক্ষয় কুমারসহ বলিউডের প্রায় ৩৪ জন সেলিব্রিটি বলিউডের কলঙ্ক খন্ডাতে কোর্টের দ্বারস্থ হয়েছেন বলে জানা গেছে।

সমস্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে বলিউডের তরফ থেকে টুইটারে হ্যাশট্যাগ “বলিউড স্ট্রাইক ব্যাক”এখন ট্রেন্ডিং। এর পরিপ্রেক্ষিতে কঙ্গনার মন্তব্য,”আমি দীর্ঘদিন ধরেই বলিউডের শোষণের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছি। বলিউডের অত্যাচারের শিকার হয়ে সম্প্রতি এক অভিনেতার (সুশান্ত সিং রাজপুত) মৃত্যুও হয়ে গেল। সুশান্তের মৃত্যু তদন্ত চলাকালীন যদি বলিউডের আবর্জনা পরিষ্কার হয়, তাতে এদের এত আপত্তি কেন?”

কঙ্গনা আরও বলেছেন,”এদের আপত্তি কোথায় তার পুরো হিসেব আছে আমার কাছে”। অপর একটি টুইটে কঙ্গনা লিখেছেন, “বলিউডের নর্দমার কীটেরা এবার দেশের সামনে বেইজ্জত হওয়ার, কারোর টার্গেটর শিকার হওয়ার, আইসোলেট হয়ে যাওয়ার অর্থ বুঝতে পেরেছে। এখন নিশ্চয়ই তোমাদের কোথাও লুকিয়ে পড়তে অথবা পালিয়ে যেতে ইচ্ছে হচ্ছে? বলিউডের নেকড়েরা একসঙ্গে দল বেঁধে থাকো। একা থাকলে মরে যেতে ইচ্ছে করে না কি?”