কে’বি’সি’র প্রথম এপি’সো’ডে’ই হ’ট সি’টে বস’লেন সৌরভ! চি’ন্তা’য় প’ড়’লে’ন বিগ বি

কেবিসির প্রথম এপিসোডেই হট সিটে বসলেন সৌরভ! চিন্তায় পড়লেন বিগ বি

কউন বনেগা ক্রোড়পতি হিন্দি টেলিভিশনের ইতিহাসে সর্বকালের সেরা গেম শোগুলির মধ‍্যে অন‍্যতম। অমিতাভ বচ্চনের অনবদ‍্য সঞ্চালনা এই শোয়ের প্রয়োজনীয় প্রাণপ্রতিষ্ঠা করে।

এই শোয়ের ১৩ তম সিজন অতি সম্প্রতি শুরু হয়েছে। আর এবারের সিজনে রয়েছে এক বিশেষ অংশ ‘শানদার শুক্রবার’। প্রতি শুক্রবার শো তে অমিতাভের অতিথি হয়ে আসবেন জনপ্রিয় তারকারা। খেলবেন কোটিপতি হওয়ার খেলা।

এই শুক্রবারেই ধামাকাদার এপিসোড দিয়ে শুরু হল শানদার শুক্রবারের সফর। আর প্রথম এপিসোডেই বিগ বির অতিথি হয়ে হট সিটে বসলেন সৌরভ গঙ্গোপাধ‍্যায় এবং বীরেন্দ্র সহবাগ।

বিগ বি অমিতাভ এদিন দর্শকদের একথাও মনে করিয়ে দেন, সৌরভ বাংলায় ‘কে হবে বাংলা কোটিপতি’ সঞ্চালনা করেছেন। তাই সৌরভের সামনে বসে চাকরি চলে যাওয়ার চিন্তা হচ্ছে অমিতাভের।

উত্তরে হাসিমুখে দাদা জানান, তিনি প্রথম প্রথম শোয়ের সঞ্চালনার আগে অনুশীলন তো করতেনই। সঙ্গে বিগ বির কেবিসির এপিসোড গুলো দেখে অনুপ্রেরণাও নিতেন।

হট সিটে বসে বেশ মজার স্মৃতিচারণা করেন সৌরভ সহবাগ। অমিতাভ মজার সুরে দাদাকে বলেন, তিনি শুনেছেন মানুষকে অপেক্ষা করাতে ভালবাসেন সৌরভ। আসলে ২০০১ সালে টসের আগে অস্ট্রেলিয়ার ক‍্যাপ্টেন স্টিভ ওয়াকে মাঠে দাঁড় করিয়ে রাখার ঘটনা মনে করিয়েই মজা করছিলেন বিগ বি।