শাড়ি এখন অ’তী’ত! আধুনিক পো’শা’কে এন্ট্রি নিলেন জুন আন্টি, নতুন লু’কে ঝ’ড় তুললেন ঊষ্ণসী

স্টার জলসায় সম্প্রচারিত শ্রীময়ী ধারাবাহিকে শ্রীময়ী অর্থাৎ ইন্দ্রানী হালদারের থেকেও বেশি জনপ্রিয়তা পেয়েছেন ধারাবাহিকের খলচরিত্র জুন অর্থাৎ উষসী চক্রবর্তী। উষসী বরাবর ধারাবাহিক অনুরাগীদের কাছে চর্চার বিষয়বস্তু। বিশেষত জুন চরিত্রে তার অভিনয় দর্শকের বেশ পছন্দ। ইতিপূর্বে আর কোনো খলনায়ক কিংবা খলনায়িকার সঙ্গে এমনটা ঘটেছে কিনা সন্দেহ আছে।

ধারাবাহিকে জুন আন্টিকে সর্বদাই শাড়ি পড়ে থাকতে দেখা যায়। এই ধারাবাহিকে উষসী চক্রবর্তীকে কখনোই শাড়ি ছাড়া অন্য কোন পোশাক পরতে দেখনি দর্শক। তবে উষসী সম্প্রতি শাড়ি ছেড়ে ওয়েস্টার্ন পোশাক পড়ে সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে রীতিমতো কিস্তিমাত করে ফেলেছেন। তার এই ছবি দেখে বেশ অবাক হয়েছেন দর্শক। একইসঙ্গে সকলেই তার প্রশংসা করছেন অকপটে।

সম্প্রতি ছোট ছোট চুল এবং লাল রঙের ওয়েস্টার্ন পোশাকেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন উষসী। ছবিটি তার অনুরাগীদের ভীষণ পছন্দ হয়েছে। লাইক কমেন্টের বন্যা বয়ে গিয়েছে পোষ্টের নিচে। প্রসঙ্গত উষসী বরাবর সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সামনে বিভিন্ন অবতারে ধরা দেন। তার সেই ছবিগুলি অনুরাগীদের ভীষণ পছন্দ হয়। এক্ষেত্রেও তার অন্যথা হয়নি।