সঞ্জয় দত্তের ক্যানসার স্টেজ ফোরে, অভিনেতার বর্তমান অবস্থা নিয়ে ভেঙে পড়লেন স্ত্রী

সম্প্রতি বলিউড ইন্ডাস্ট্রি আরো একবার কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে চলেছে।সম্প্রতি ক্যান্সারে আক্রান্ত হয়ে চলতি বছরেই মারা গেছেন প্রবাদপ্রতিম অভিনেতা ঋষি কাপুর এবং অভিনেতা ইমরান খান। এরপর ফেরাবার ক্যান্সার আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউডের বিখ্যাত অভিনেতা সঞ্জয় দত্ত। কিছুদিন আগে তিনি শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। প্রথমে মনে করা হয়েছিল যে তার করোনা হয়েছে, কিন্তু পরে জানা যায় যে তিনি ফুসফুসের ক্যান্সার স্টেজ ফোরে রয়েছেন। সঞ্জয় দত্তের ক্যান্সারের খবরটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই রীতিমতো ভেঙে পড়েন তাঁর অনুসারীগণ।

অসুস্থতার কথা সঞ্জয় দত্ত নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জানান সকলকে। যেহেতু ক্যান্সারের একেবারে লাস্টে যে রয়েছেন অভিনেতা,তাই খুব শিগগিরই তাকে চিকিৎসার জন্য বিদেশে নিয়ে যাওয়া হবে বলে জানানো হয়েছিল তার পরিবারের তরফ থেকে। চলতি পরিস্থিতির জেরে প্রথমে বিদেশে যাওয়ার অনুমতি পাননি বলিউডের “খলনায়ক”। প্রথমে অনুমতি না পেলেও অবশ্য চিকিৎসার জন্য পাঁচ বছরের ভিসা হাতে পান সঞ্জয় দত্ত। এরপরই শোনা যায় যে খুব শিগগিরই তিনি মার্কিন মুলুকে চিকিৎসার জন্য পাড়ি দিচ্ছেন।

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে মুম্বাই বিস্ফোরণের তার নাম জড়িত থাকার অভিযোগে মার্কিন মুলুকে চিকিৎসা করতে যাওয়ার অনুমতি সহজে পারছিলেননা অভিনেতা। চিকিৎসা ভিসার আবেদন করলেও বারবার সেটি বাতিল হয়ে যায় পূর্ব অভিজ্ঞতা দেখে।এ রপর সঞ্জয় দত্তের এক পারিবারিক বন্ধুর সহায়তায় শেষ পর্যন্ত পাঁচ বছরের জন্য ভিসা হাতে পান অভিনেতা।

জানা যায় স্ত্রী মান্যতা দত্ত এবং বোন প্রিয়া দত্তের সঙ্গে খুব তাড়াতাড়ি আমেরিকায় পাড়ি দিতে চলেছেন সকলের প্রিয় নার্গিস পুত্র। সঞ্জয় দত্তের অসুস্থতা সম্পর্কে তার স্ত্রী মান্যতা দত্ত আগেই সোশ্যাল মিডিয়ায় টুইট করে বলেন যে, “এর আগেও ভগবান আমাদের বারবার পরীক্ষা নিয়েছেন। আবার আমাদের বড়োসড়ো পরীক্ষা দেবার পালা। আশা করি প্রত্যেক বারের মতো এবারেও আমরা সফলতা পাব। আমরা চাই সকলকে পাশে পেতে। সকলের আশীর্বাদ এবং সহযোগিতায় তাড়াতাড়ি সুস্থ হয়ে যাবে এই কামনাই করি”।