কিছুদিনের মধ্যেই বাজবে সানাই, নীল-তৃনাকে “আইবুড়ো” ভাত খেতে দিলো ঐন্দ্রিলা-অঙ্কুশ জুটি

করোনা ভয় কাটিয়ে ধীরে ধীরে ছন্দে ফিরছে দেশ। গ্লামার দুনিয়াও করোনার রেশ কাটিয়ে উঠেছে। টলিউড, বলিউড জুড়ে এখন খুশির সানাই শোনা যাচ্ছে। মৃত্যু ভয় কাটিয়ে এখন প্রিয় জীবনসঙ্গীর সঙ্গে নতুন জীবনের পথে পা বাড়াচ্ছেন গ্ল্যামার দুনিয়ার তারকারা। এদের মধ্যে অন্যতম হলেন টলিউড তারকা নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। হাতে আর মাত্র কয়েকটা দিন সময় রয়েছে, তারপরেই হিন্দু বিবাহ রীতি মেনে একে অপরের সঙ্গে সারা জীবন থাকার অঙ্গীকার করতে চলেছেন তারা।

তার আগে এখন এই জুটি প্রি-ওয়েডিং অনুষ্ঠানগুলিকে চুটিয়ে উপভোগ করছেন। প্রি-ওয়েডিং ফটোশুট, ব্যাচেলর পার্টি সারা। এবার এই টলিউড জুটি কাছের মানুষদের সঙ্গে আইবুড়ো ভাতের অনুষ্ঠান পালন করছেন। সম্প্রতি নীল এবং তৃণাকে ভাবি জীবনের শুভেচ্ছা জানাতে এবং আইবুড়ো ভাত খাওয়াতে আমন্ত্রণ জানিয়েছিলেন টলিউডের অপর এক জনপ্রিয় জুটি অঙ্কুশ এবং ঐন্দ্রিলা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে এই দুই জুটির আনন্দঘন মুহূর্তের কিছু দৃশ্য দেখা গিয়েছে। নীল এবং তৃণাকে অঙ্কুশ এবং ঐন্দ্রিলা জুটি তাদের নতুন অ্যাপার্টমেন্টে আমন্ত্রণ করে এনে আইবুড়ো ভাত খাওয়াচ্ছেন। সেই সময়কালীন কিছু দৃশ্য ক্যামেরাবন্দী হলো। ভিডিওটিতে দেখা যাচ্ছে কত মজা করে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার অ্যাপার্টমেন্টে নীল এবং তৃণার আইবুড়ো ভাতের অনুষ্ঠান পালিত হচ্ছে। “পার্টি তো বনতি হে” ! তাই না?