স্যালুট, বৃদ্ধকে পা’হা’ড়ি রাস্তায় ভ্যা’ক’সি’ন দি’তে নি’য়ে গেলেন পুলিশকর্মী, ভাইরাল ভিডিও

দেশরক্ষার দায়িত্ব রয়েছে ভারতীয় জওয়ানদের কাঁধে। তারা আছেন বলেই কার্যত নিশ্চিন্তের ঘুম ঘুমোতে পারি আমরা। কারণ আমরা জানি, বাইরের শত্রুরাষ্ট্র থেকে যে আক্রমণই আসুক না কেন, দেশ এবং দেশের প্রতিটি মানুষকে প্রাণ দিয়ে রক্ষা করবেন জওয়ানরা। ভারত মাতার এমন বীর সন্তানদের প্রতি তাই সমগ্র দেশবাসীর শ্রদ্ধায় মাথা নত হয়ে আসে। সম্প্রতি এক ভারতীয় জওয়ানের দেশবাসীর প্রতি কর্তব্য দেখেও সোশ্যাল মিডিয়া কুর্নিশ জানাচ্ছে ভারতীয় জওয়ানদের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়‌ ভাইরাল হয়েছে একটি ভিডিও। যে ভিডিওতে দেখা যাচ্ছে এক বৃদ্ধকে কাঁধে করে বয়ে নিয়ে গিয়ে হাসপাতালে পৌঁছে দিচ্ছেন এক ভারতীয় সেনা। মোহন সিং নামের ওই পুলিশকর্মী জম্মু-কাশ্মীরের রিয়াসির বাসিন্দা আব্দুল গনিকে কাঁধে তুলে নিয়ে পাহাড়ি পথ পেরিয়ে পৌঁছে গেলেন ভ্যাক্সিনেশন কেন্দ্রে। তার এই সেবামূলক কাজের দরুন দুর্গম পাহাড়ী পথ পেরিয়ে করোনার বিরুদ্ধে লড়াইয়ের অস্ত্র পেলেন ওই বৃদ্ধ।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট হতে না হতেই তা ভাইরাল হয়ে যায়। সকলেই একবাক্যে তার প্রশংসা করতে থাকেন। কেন্দ্রীয় মন্ত্রী জিতেন্দ্র সিংও টুইটারে এই ভিডিওটি পোস্ট করে ওই সেনাকে কুর্নিশ জানিয়েছেন। ইন্ডিয়া ফাইটস করোনার হ্যাশ ট্যাগও ব্যবহার করেন তিনি। দেখুন সেই ভাইরাল ভিডিও এই প্রতিবেদন মারফত।