দুধ সাদা বি’কি’নিতে উটের পিঠে মরুভূমির উত্তাপ আরো বাড়িয়ে তুললেন সালমানের বৌদি

আরবাজ খানের প্রেমের ভাগ্যটা সত্যি খুব সুন্দর। দীর্ঘদিন তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ ছিলেন মালাইকা আরোরার সঙ্গে। আমরা সকলেই জানি যে, বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী নায়িকা হলেন মালাইকা আরোরা।কিন্তু পারিবারিক সমস্যার কারণে তাদের দীর্ঘদিনের বৈবাহিক সম্পর্কে ছেদ আসে। বর্তমানে আরবাজ খান জড়িয়েছেন আরেকটি সম্পর্কে, তার স্বপ্নের নায়িকা হলেন জর্জিয়া আন্দ্রিয়ানি। তিনি একজন মডেল এবং অভিনেত্রী। ইতালির মানুষ তিনি। ২০১৭ সালে প্রথম মুক্তি পেয়েছিল তার সিনেমা, গেস্ট ইন লন্ডন। সেখান থেকেই সকলের নজরে আসেন তিনি।

আরবাজ খানের সঙ্গে বহুবার বহু পার্টিতে একসঙ্গে দেখা গেছে জর্জিয়া কে। তবে শুধুমাত্র আরবাজ খান নয়, সালমান খান সহ সকলেই তাকে সাদরে গ্রহণ করেছেন। মন থেকে ভালোবেসেছেন তাকে। খুব সম্ভবত আগামী বছর জর্জিয়া এবং আরবাজ সাত পাকে বাঁধা পড়তে চলেছেন।

মাঝে মাঝেই ফটোশুটের বিভিন্ন ছবি পোস্ট করতে দেখা যায় জর্জিয়া কে। কখনো বিকিনি পরে কখনো আবার ছোট পোশাক পরে দেখা যায় তাকে। কিছুদিন আগে অনবদ্য একটি নাচের ভিডিও পোস্ট করতে দেখা গিয়েছিল জর্জিয়াকে।তারে এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। সকলেই একবাক্যে স্বীকার করেছেন যে, ভারতে খুব কম অভিনেত্রী এত সুন্দর নাচ করতে পারেন।

সমপ্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি উটের পিঠে চলেছে নায়িকা। পরনে রয়েছে একটি সাদা বিকিনি। তার পোশাক এতটাই ছোট যে, তার নিতম্বের বেশিরভাগ অংশ স্পষ্ট দেখা যাচ্ছে ভিডিওতে। ভিডিওটি সঙ্গে একটি গানও শোনা যাচ্ছে, গানটি হল ও বেটা জি। ভিডিওটি শেয়ার হতেই বিভিন্ন মন্তব্য করতে দেখা গেল নেটিজেনদের। অনেকেই নায়িকার রূপের প্রশংসা করতে দ্বিধাবোধ করেননি। আবার অনেকেই জিজ্ঞাসা করেছেন যে, এই সমস্ত ভিডিও পোস্ট করে কি প্রমাণ করতে চান? যদিও ইতিবাচক এবং নেতিবাচক মন্তব্যের পাল্টা মন্তব্য করেননি জর্জিয়া।