কিছুতেই আটকাতে পারছেন নিজেকে, শুভমানের প্রতি খুল্লামখুল্লা ভালোবাসা প্রকাশ শচীন কন্যা সারার

২০২০ সালের আইপিএল শুরু, তার সঙ্গে শুরু হয়েছে ক্রিকেট জগতের থেকে আসা খুশির খবর এর লিস্ট। ক্রিকেট প্রেমীদের জন্য সত্যি আনন্দের বিষয়। এইবার নতুন একটি খবর নিয়ে জল্পনা-কল্পনা শুরু হতে থাকলো সেটি হল সচিন কন্যা সারা এবং নবীন ক্রিকেটার শুভমান এর সম্পর্কের বিষয়ে।

অনেকদিন আগে থেকেই শোনা যাচ্ছিল শচীন কন্যার সঙ্গে শুভময়ের কোন একটি সম্পর্ক রয়েছে,যা কোনদিনও সোশ্যাল সাইটে প্রকাশ পায়নি।তবে কথায় আছে না চাঁদ উঠলে সবাই ঠিক খুব দেখতে পেয়ে যাবে। তেমনই হয়েছে অনেকটা প্রেম চলছে এবং অথচ সেটা প্রকাশ পাবে না তা কি হয়? ব্যাপারটা হল যতই লুকিয়ে লুকিয়ে প্রেম করা যাক না কেন খবরটা অবশেষে মানুষের কাছে পৌঁছে যাবে।শুভমান গিল স্টারকিডস দের প্রায় হার্টথ্রব, তার ওপর তার লুক এবং তাঁর অসামান্য পারফরম্যান্স সমস্ত কিছু নিয়ে শচীন কন্যা প্রায় হাবুডুবু।

View this post on Instagram

Summer lovin’

A post shared by Sara Tendulkar (@saratendulkar) on

এতদিন পর্যন্ত শুধুমাত্র একটা জল্পনা-কল্পনা শুরু হয়েছিল যে হয়তোবা শচীন কন্যার সঙ্গে শুভমান গিল এর কোন রকম একটা সম্পর্ক রয়েছে, তবে অবশেষে ব্যাপারটা এসে গেল সকলের সামনে।সারা নিজের প্রোফাইলে শুভমানের ফিল্ডিং করার ছবির পোস্ট করে সেখানে তার ভালোবাসা উজার করে দিলেন।এরকম পোস্ট করার জন্যই সকলের সামনে গল্পটা অনেকটাই পরিষ্কার হয়ে গেছে।

View this post on Instagram

I spy 👀

A post shared by Ꮪhubman Gill (@shubmangill) on

অন্যদিকে শুভমান যখন নতুন একটি গাড়ি কিনে ছিল এবং গাড়ি সহ নিজের ছবি পোস্ট করেছিলো ইনস্টাতে, সারা সেই পোস্ট এর জন্য কমেন্ট করেছিল কংগ্রাচুলেশন,যার পরে হার্দিক পান্ডিয়া এই বিষয়ে মজার সঙ্গে তার মন্তব্য শেয়ার করেছিলেন,এবং মন্তব্যটি ভীষণ পরিমাণে সকলের চোখে পড়েছিল।