বলিউড পাড়ি জমাচ্ছেন রুক্মিণী, বিদ্যুৎ জামালের বিপরীতে হিন্দি ছবিতে সুযোগ পেলেন টলি নায়িকা

টলিউড ইন্ডাস্ট্রি অন্যতম একজন অভিনেত্রী হলেন রুক্মিণী মৈত্র। জিৎ থেকে দেব সকলের সাথেই তিনি অভিনয় করেছেন। এবার টলিউড ছেড়ে তার বলিউডে যাত্রা শুরু। তাও আবার যেকোনো কারো নয়,একশন স্টার বিদ্যুৎ জামাল এর বিপরীতে অভিনয় করবেন তিনি। তার নতুন অভিনীত এই ছবির নাম সনক।

কনিষ্ক শর্মা পরিচালিত অ্যাকশন থ্রিলার এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে রুপকিনি মৈত্রকে। ছবি প্রসঙ্গে তিনি জানালেন যে, আমার সঙ্গে গত অক্টোবর মাসে বিপুল সহ প্রোডাকশন থেকে যোগাযোগ করা হয়েছিল। তখন আমি একটু ব্যস্ত ছিলাম। উনারা আঞ্চলিক ভাষায় কাজ করবেন এমন কাউকে খোঁজ করছিলেন।

তাদের আমায় পছন্দ হয়েছিল। আমাকে অডিশন দেবার কথা বলেছেন। এখন অডিশন ছাড়া কোন কাজ হয়না বলিউডে। তবে অডিশন কথাটা ছিল শুধুমাত্র নামমাত্র, দু মিনিটের মধ্যে তারা আমাকে বাছাই করে নিয়েছেন। প্রথমে আমি একটু ব্যস্ত ছিলাম ছবি রিলিজ নিয়ে, পরে তারা আবার আমার সঙ্গে যোগাযোগ করে নেন। আমি ফাইনাল অডিশন রেকর্ড করে পাঠাই। তারপরের দিনই উনারা জানিয়ে দেন যে আমি সিনেমাটিতে রয়েছি।

রুক্মিণী মৈত্র র একটি সাক্ষাৎকার দেখে, তাকে পছন্দ হয়ে গিয়েছিল পরিচালকের।বিদ্যুৎ জামালের সঙ্গে স্ক্রিপ্ট রিডিং এবং ওয়াকসপ করা হয়ে গেছে রুপকিনির। বিদ্যুৎ মানুষ এবং সহকর্মী হিসেবে দারুণ, এমনটাই জানিয়েছেন রুপকিনি।

সিনেমা নিয়ে তিনি জানালেন যে, অবশ্যই এটি প্রথম হিন্দি সিনেমা। তবে সে রকম কিছু ভাবছি না। নিজেকে প্রমাণ করতে হবে এটুকু শুধু মাথায় রেখেছি। সকলেরই মনে হচ্ছে, সফলতার চূড়ায় পৌঁছানোর জন্য এটিই প্রথম পদক্ষেপ অভিনেত্রীর।