‘লড়কি বিউটিফুল’ গানে তুমুল নাচ রুকমা-প্রিয়াঙ্কা-তৃণার, ভিডিও ভাইরাল

তৃণা সাহা, জনপ্রিয় সিরিয়াল কৃষ্ণকলির জনপ্রিয় অভিনেতা নীলের বান্ধবী তিনি। অভিনেত্রী তৃনা সাহার সোশ্যাল হ্যান্ডেল যদি আপনি উঁকি মারেন, তাহলেই আপনি খুঁজে পাবেন সমস্ত রকম বিনোদনের রসদ। একের পর এক ফটোশুট, ভিডিও করে সকলকে মাতিয়ে রেখেছেন এই অভিনেত্রী। কিভাবে ভক্তদের নিজের দিকে ধরে রাখতে হয়, তা খুব ভালোভাবেই জানেন এই অভিনেত্রী।

সম্প্রতি তিনি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, যেখানে ব্যাকগ্রাউন্ডে বাজযে জনপ্রিয় গান, “লারকি বিউটিফুল কার গায়ি চুল”, আর এই গানের তালে তালে ক্যামেরার সামনে নেচে চলেছেন তৃণা সাহা। তবে এবারে শুধুমাত্র অভিনেত্রী একা নয়, তার সঙ্গে রয়েছেন টলিপাড়ার বিখ্যাত অভিনেত্রী রুকমা রায় এবং প্রিয়াঙ্কা মিত্র। এই দেশি গার্ল দের ছন্দে ছন্দে আপনি হয়তো কখন নেচে উঠবেন ধরতে পারবেন না।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তৃণা সাহা ক্যাপশানে লিখেছেন,”লারকি বিউটিফুল”। একই ফ্রেমের মধ্যে একজন নয়, দুই জন নয়, একেবারে তিন তিন জন সুন্দরীর নাচ রীতিমত ঝড় তুলে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই নিখিলের সঙ্গে একটি গানের তালে তালে নাচ করে সোশ্যাল মিডিয়াতে সকলের মন জয় করে নিয়েছিলেন তৃণা সাহা। নাচ থেকে শুরু করে তাদের পোশাক, সবকিছুই ছিল অনবদ্য। সম্প্রতি ফটোশুটে নজর কেড়েছে টলিপাড়ার এই লাভ বার্ডস। একের পর এক ফটোশুটে তাদের লাইকের বন্যা যেন বেড়েই চলেছে।