মৃত্যুর আগের রাতেও সুশান্তের সঙ্গে ছিলেন রিয়া, প্রমাণ সহ চাঞ্চল্যকর দাবি প্রতিবেশীদের

বলিউড নেই আগের মতো, সমস্ত দিক থেকেই যদি বলা যায় তাহলে দেখা যাবে বলিউডের অনেক দিন এখন সামনে আর এই দিক সামনে আসল সুশান্তে সিং এর মৃত্যুর পরে। বলিউডের সাথে আছে মদক যোগ, আছে আরও কিছু অবাক করা ঘটনা। সাথে নেপোটিজমের মতো ঘটনাও। ইতিমধ্যে সুশান্ত কান্ড নিয়ে করছে সিবি আই, তবে সেটা নিয়ে দোষী বলে মনে করা হচ্ছে তার বান্ধবী রিয়াকে। ইতিমধ্যে রিয়াকে এই তদন্তের কারণে গ্রেফতার না করলেও নার্কোটিক্স বাহিনী মাদক পাচার কান্ডে গ্রেফতার করেছে।

ইতিমধ্যে রিয়াকে ইডি থেকে শুরু করে সিবি আই জিজ্ঞাসাবাদ করেছে। আরস এখানেই উঠে আসে যে তিনি নাকি সুশান্তের সাথে থাকতেন না। আর তার পর থেকেই সুশান্তের সাথে কোনো যোগাযোগ তিনি রাখেন নি। তবে রিয়ার এই কথা শুনে ক্ষুব্ধ প্রতিবেশী। তারা জানিয়েছেন রিয়া মিথ্যা কথা বলতেন, কারণ রিয়া সুশান্তের মৃত্যুর আগের রাতেও সুশান্তের সাথেই ছিলেন।

রিয়ার এপার্ট্মেন্টের প্রতিবেশী জানিয়েছেন আসলে, ১৩ জুন সুশান্তের মৃত্যুর আগের রাতেও রিয়া ছিল সুশান্তের সাথেই। সাড়ে ৬ টা নাগাদ রিয়াকে নামিয়ে দিয়ে যায় সুশান্ত তার এপার্টমেন্টে। সুশান্তে নিজে গাড়ি চালিয়ে রিয়ার এপার্টমেন্টে ছেড়ে যায়। কিন্তু রিয়া নাকি জানায় ৮ জুন সুশান্তের বাড়ি থেকে সে এসে পরে, তার সাথে তার কোনো যোগাযোগ পর্যন্ত হয় নি। শুধু এটা মুখের কথা না, কারণ সেই ঘটনা রেকর্ড করা আছে বলেও দাবি জানায় তিনি। এর আগেও সেই প্রতিবেশী জানায় যে সুশান্তের সাথে রিয়া ১৩ জুন দেখা করে, কিন্তু সেটা নাকি একেবারে নস্যাৎ করে দেয় সিদ্ধার্থ । তিনি বলেন এমন কোনও ঘটনাই ঘটে নি, তবে এবার এই কথার পরিপ্রেক্ষিতেই নতুন মোড়।