সুশান্ত মামলায় নয়া মোড়, ১৩ জুুন সুশান্তের সঙ্গে দেখা করেছিলেন রিয়া, দাবি ঘিরে চাঞ্চল্য

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য মামলার সাথে এখন ড্রাগ পাচার চক্র জড়িত হয়েছে। গত জুন মাসে অভিনেতাকে তার ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় বলিউডের বিরুদ্ধে একেরপর এক অভিযোগ তুলেছেন নেটিজেন। ড্রাগ সরবরাহের অভিযোগে সম্প্রতি গ্রেপ্তার হয়েছেন সুশান্ত সিং মৃত্যুরহস্য মামলার সাথে জড়িত প্রধান অভিযুক্ত রিয়া চক্রবর্তী। এবার রিয়ার বিরুদ্ধে অত্যন্ত গম্ভীর অভিযোগ তুললেন এক বিজেপি নেতা।

উল্লেখ্য, সুশান্তের মৃত্যু প্রসঙ্গে রিয়াকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি দাবি করেন বিগত ৮ই জুন তিনি সুশান্তের ফ্ল্যাট ছেড়ে চলে আসেন।এরপর থেকেই নাকি অভিনেতার সঙ্গে তার আর কোনো যোগাযোগ ছিল না। ১৪ই জুন সকাল দশটা নাগাদ মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্তকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। ওই বিজেপি নেতা বিবেকানন্দ গুপ্তের দাবি, ১৩ই জুন রাতে সুশান্তের সঙ্গে দেখা করেন রিয়া। ঐদিন রাতে নাকি রিয়াকে বাড়ি ছেড়ে আসেন সুশান্ত।

বিবেকানন্দ গুপ্ত জানিয়েছেন, তার এই দাবির স্বপক্ষে তার কাছে প্রত্যক্ষ প্রমাণ রয়েছে। প্রয়োজনে সিবিআইকে তিনি এ বিষয়ে সাহায্য করতে পারবেন। তিনি আরো জানিয়েছেন, ১৩ই জুন রাতে এক রাজনীতিবিদের বাড়িতে জন্মদিনের পার্টি ছিল। ঘটনাস্থলে উপস্থিত প্রত্যক্ষদর্শীরাই নাকি তাকে জানিয়েছেন, ঐদিন রাত ২ টো থেকে ৩টের মধ্যে রিয়াকে বাড়ি পৌঁছে দেওয়ার জন্য বেরিয়ে যান সুশান্ত। অর্থাৎ মৃত্যুর আগের রাতেও সুশান্তের সঙ্গে রিয়ার দেখা হয়েছিল।

এদিকে সুশান্তের প্রেমিকা তথা মডেল অভিনেত্রী রিয়া চক্রবর্তীর দাবি, গত ৮ই জুন থেকেই নাকি সুশান্তের সঙ্গে তার সমস্ত সংযোগ বিচ্ছিন্ন ছিল। বিজেপি নেতার মন্তব্য, তদন্তকারী দলের এই দিকটিও বিবেচনা করে দেখা উচিত। প্রয়োজনে তিনি প্রত্যক্ষদর্শীর পরিচয় সিবিআইকে জানাবেন বলেও সাংবাদিকদের জানিয়েছেন। তবে মুম্বাই পুলিশের প্রসঙ্গে তাঁর বক্তব্য, তিনি যা বলার সিবিআইকেই বলবেন, মুম্বাই পুলিশকে বিষয়ে কিছু জানাতে চান না তিনি।