খোলামেলা শরীরে আবেদনময়ী ভঙ্গিতে ফের উষ্ণতা ছড়াচ্ছেন রিয়া, ভাইরাল সেই ছবি

আরো একবার অন্তর্বাসে সকলের সামনে এলেন রিয়া সেন। এই ছবিটিও যে তার ফটোশুটের একটি অঙ্গ তা বলাই বাহুল্য। একের পর এক দুর্দান্ত ছবি পোস্ট করে সকলের মনে জায়গা করে নিয়েছেন তিনি। কার্যত বলা যায়, ছবির জন্য এখন অপেক্ষা করে থাকেন বহু মানুষ। তার চোখের চাহনি, শরীরের হিল্লোল পাগল করে দিতে পারে বহু মানুষকে। অভিনেত্রী হওয়ার পাশাপাশি যে তিনি একজন সুন্দরী মডেল তার প্রতিটি ছবিতে বারবার প্রমাণ হয়ে যাচ্ছে।সম্প্রতি এরকমই আরো একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়াতে আগুন লাগিয়ে দিয়েছেন রিয়া সেন।

এই ছবিটিতে দেখা যাচ্ছে তাকে শুধুমাত্র একটি অন্তর্বাস পড়ে থাকতে। এই স্বল্প পোশাকে তাকে যে অসাধারণ দেখতে লাগছে তা আর বলার অপেক্ষা রাখে না। এই ছবিটিতে তিনি একটি হালকা পিংক কালারের নাইটি পড়ে রয়েছে, তার সঙ্গে পায়ে রয়েছে বড় গামবুট। একেবারে অন্যরকম ভাবে তিনি সকলের সামনে ধরা দিলেন আবার।

ছবিটিতে তিনি এমন ভাবেই পোজ দিয়েছেন যে, তাকে দেখে মুহূর্তে উত্তেজনা বেড়ে যেতে পারে বহু পুরুষদের। রিয়া সেন এই ছবিটিতে দুটি হাত মাথার উপর রেখে একটি অনন্য ভঙ্গিমাতে পোজ দিয়েছেন। এর আগেও স্বল্পপোশাকে বারবার তিনি নিজেকে ধরা দিয়েছেন সকলের সামনে।

ছবিটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট আবার সাথে সাথেই ভাইরাল হয়ে যায় ব্যাপকভাবে। এই ছবিটিতে বহু মানুষ তাদের নিজেদের মতো করে কমেন্ট করেছেন,তার সাথে এরকম আরো ছবি ভবিষ্যতে দেখতে চান বলেও বক্তব্য রেখেছেন অনেকে।