ফের লাইমলাইটে এলেন রিয়া চক্রবর্তী, রাজীবের বুকে মাথা রেখে মন খুলে হাসছেন সুশান্তের প্রেমিকা

বলিউডের নবীন প্রতিভা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে একসময় যেভাবে উত্তাল হয়ে উঠেছিল নেট দুনিয়া, এখন সেই চিত্রটা কার্যত অনেকটাই বদলে গিয়েছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের মামলা এখন বলিউডের মাদক মামলার তলায় চাপা পড়ে গিয়েছে।

সুশান্তের মৃত্যু সম্পর্কিত অভিযোগ, মামলার মোড় সবটাই এখন কার্যত ১৮০ ডিগ্রি ঘুরে গিয়েছে। তাই এই মামলায় প্রধান অভিযুক্ত বা অভিযুক্তার জীবনও এখন নতুন ছন্দে বইছে।

সম্প্রতি, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের মামলায় প্রধান অভিযুক্তা রিয়া চক্রবর্তী জেল হেফাজত থেকে ছাড়া পেয়েছেন। পুরনো সবকিছু ভুলে আবারও বলিউডে ফিরে আসছেন রিয়া। তার সঙ্গেই অবশ্য পুরনো বন্ধুদের সঙ্গে সম্পর্ক ঝালিয়ে নিচ্ছেন রিয়া চক্রবর্তী। জনপ্রিয় টেলিভিশন শো MTV Roadies এর রাজিব লক্ষণ, রিয়ার একজন ঘনিষ্ঠ বন্ধু। সম্প্রতি তাদের দুজনকে একসঙ্গে অত্যন্ত অন্তরঙ্গভাবে সময় কাটাতে দেখা গেল।

রিয়া এবং রাজিবের যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে, প্রিয় বন্ধু রাজিবকে আলিঙ্গন করে রয়েছেন রিয়া। নতুন বছরের শুরুতেই একে অপরের সান্নিধ্যে আসতে পেরে তারা যে কতটা খুশি হয়েছেন, তা এই ছবি থেকেই বেশ স্পষ্ট। উষ্ণ আলিঙ্গনের পাশাপাশি রাজীবের মাথায় চুমুও দিলেন রিয়া। শুধু রিয়াই নন, রাজিবও কিন্তু রিয়ার সান্নিধ্যে আসতে পেরে বেশ আপ্লুত।

ফেসবুকে এই ছবিটি প্রচার পেয়েছে। অপরপক্ষে রিয়ার সঙ্গে দেখা হওয়াতে ভীষণ খুশি রাজিব। তিনিও তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অনুরাগীদের সঙ্গে সেই খুশি ভাগ করে নিতে ভোলেন নি। এই সাক্ষাৎ প্রসঙ্গে ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, “রিয়া আমার বহুদিনের পুরনো এবং অত্যন্ত প্রিয় বান্ধবী। ওর সঙ্গে দেখা করতে পেরে আমি খুব খুশি। আমি চাই ওর আগামী জীবন ভালো কাটুক।”