দীর্ঘদিন অসুস্থ থাকার পর অস্ত্রোপচার করালেন ঋতাভরী, জানুন কি হয়েছিল অভিনেত্রীর

শেষ তাকে দেখা গিয়েছিল ভ্যালেন্টাইন ডে উপলক্ষে লাইভ হতে, কিন্তু তার পর থেকে তেমন ভাবে স্যোশাল মিডিয়ায় অ্যাক্টিভ দেখা যায় নি তাকে। কিন্তু কেন? এবার তার আসল কারণ স্পষ্ট দেখা গেল । অনেকেই ভাবছেন কার কথা বলা হচ্ছে এখানে? আমাদের সবার প্রিয় ঋতাভরী চক্রবর্তী, যিনি অনেকটাই অসুস্হ ছিলেন গত ৭ মাস ধরে।একেবারে ব্যাথায় কাহিল ছিলেন তিনি। কিন্তু তার এই কষ্ট কোনোভাবেই প্রকাশ করেনি কোনো জায়গায়।

সম্প্রতি তার অস্ত্রপ্রচার হয়েছে, আর সেই কষ্ট থেকে মুক্ত তিনি। তাই তার একটি স্যোশাল মিডিয়া পোস্টের মাধ্যমে সব কিছুই স্পষ্ট। এই নিয়ে তার মা শতরূপা সান্যাল এটি একটি সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন গত ৭ মাস থেকে ফিসচুয়াল কষ্ট পাচ্ছিলেন তিনি। অস্ত্রপ্রচার না হলে আগামীতে অনেক সমস্যার সম্মুখীন হতে পারে তিনি। তাই গত মঙ্গলবার তাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

আর সেখানেই অস্ত্রপ্রচারের পরেই তিনি তার মাকে প্রথম প্রশ্ন করেছিল, আমাকে কি অসুস্থ মনে হচ্ছে? তার উত্তরে মা জানিয়েছিল, কেমন লাগছে তুমি নিজেই দেখে নাও। ফোনে ছবি তুলে তাকে দেখানোর পরেই,তিনি তার নিজের ইনস্টাগ্রামে শেয়ার করার পরেই পোস্টটি নিমিষে ভাইরাল। যার ক্যাপশনে লেখা ছিল, টানা ৭ মাসের কষ্টের ইতি, দারুণ যন্ত্রণার মধ্যে দিয়ে গেছে এই দিন গুলো।