দিদি চিত্রাঙ্গদার বিয়েতে চুটিয়ে মজা করলেন ঋতাভরী, প্রতিটি ছবিতে ভিমড়ি খেয়ে পড়লেন অনুরাগীরা

অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী এখনো পর্যন্ত বিয়ের কথা চিন্তা ভাবনা না করলেও বিয়ের জন্য কিন্তু একেবারে প্রস্তুত তার দিদি চিত্রাঙ্গদা শতরূপা। সম্প্রতি বাড়িতে ঘরোয়াভাবে অনুষ্ঠিত হলো তাদের এনগেজমেন্ট এর অনুষ্ঠান। পরিচালক শতরূপা সরকারের বড় মেয়ে হলেন চিত্রাঙ্গদা। মনের মত বড় অভিনেত্রী না হলেও একজন বড় মনের মানুষ হলেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে শতরূপা চিত্রাঙ্গদার এনগেজমেন্ট এর কিছু ছবি। ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, চিত্রাঙ্গদা পড়ে রয়েছে লাল বেনারসি। তার স্বামী সম্বিত পড়ে রয়েছে সাদা ধুতি পাঞ্জাবি। সম্বিত একজন প্রতিষ্ঠিত শিল্পী।বিশিষ্ট তবলাবাদক পন্ডিত শুভেন চট্টপাধ্যায়ের একমাত্র পুত্র হলেন তিনি।

বহুদিন ধরেই তারা প্রেমের বন্ধনে আবদ্ধ ছিলেন। অবশেষে পরিণতি পেল তাদের প্রেম। তাদের বিয়েতে বসে ছিল চাঁদের হাট। ছোট করে হলেও তাদের বিয়েতে উপস্থিত ছিলেন বহু নামিদামি ব্যক্তিরা। দিদির বিয়ের ছবি পোস্ট করে ঋতাভরী লিখেছেন যে, জামাইবাবু তোমাকে স্বাগত জানাই।

অন্যদিকে মায়ের কাছেই মানুষ হয়েছেন ঋতাভরী এবং চিত্রাঙ্গদা দুজনেই। একমাত্র জীবনের আদর্শ বলে তারা মনে করেন মাকে। মায়ের আদর্শে নিজেদের রাঙিয়ে তুলেছেন তারা।

তাই মায়ের পদবী এবং নাম তাদের সঙ্গে জুড়ে নিতে বিন্দুমাত্র দেরি হয়না তাদের। ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হবার সাথে সাথে শুভেচ্ছা বার্তায় ভরে যায়। সকলেই চিত্রাঙ্গদাকে আগামী দিনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি তারা এও বলেছেন যে খুব শিগগিরই তারা ঋতাভরীর বিয়ের ছবিও দেখতে চান।