মাদকচক্র নিয়ে জেরার মুখে রিয়া, গ্রেফতার হতে পারেন আজই!

‌ভাই সৌভিক চক্রবর্তীর পর এবার “নারকোটিকস কন্ট্রোল ব্যুরো”র তরফ থেকে হাজিরা দেওয়ার তলব পেলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা তথা মডেল-অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সূত্রের খবর, তলব পেয়ে ইতিমধ্যেই নারকোটিকস বিভাগে পৌঁছে গিয়েছেন রিয়া। নারকোটিকস বিভাগের আধিকারিকেরা বর্তমানে তাকে জেরা করছেন। রিয়ার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে, তাকেও গ্রেপ্তার করা হতে পারে।

উল্লেখ্য, মাদকচক্রের সাথে জড়িত থাকার অপরাধে গত শুক্রবার সৌভিক চক্রবর্তীকেও জেরার জন্য ডেকে পাঠায় নারকোটিকস বিভাগ। সৌভিক এর পাশাপাশি সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকেও ডেকে পাঠানো হয়। এরপর ওই দিন রাতেই সৌভিক ও স্যামুয়েলকে মাদক সরবরাহ করার অপরাধে গ্রেপ্তার করে পুলিশ। মাদকচক্রের সাথে জড়িত থাকার অভিযোগ উঠেছিল রিয়ার বিরুদ্ধেও।

উল্লেখ্য, কয়েকদিন আগেই রিয়ার সাথে মাদক পাচারকারীদের একটি যোগ সূত্র খুঁজে পেয়েছিল সিবিআই। রিয়ার সাথে এক মাদক পাচারকারীর কথোপকথন প্রকাশ্যে আনা হয়েছিল। যেখানে রিয়া ওই ব্যক্তিকে ড্রাগের সম্পর্কে নানান কথা জিজ্ঞেস করছিলেন। এদিকে, রিয়ার সাথে ড্রাগ পাচারকারীদের সম্পর্ক প্রকাশ্যে আসতেই, গুঞ্জন শুরু হয় নেট দুনিয়ায়।

নেটিজেন এবং প্রয়াত সুশান্তের পরিবারের তরফ থেকে দাবি করা হয়, রিয়া নিজের পাশাপাশি সুশান্তকেও ড্রাগ নিতে অভ্যস্ত করে তুলেছিলেন। শুধু তাই নয়, সুশান্তের পরিবারের তরফ থেকে অভিযোগ করা হয়, সুশান্তকে না জানিয়েই বা একপ্রকার জোর করেই তাকে ড্রাগ নিতে বাধ্য করতেন রিয়া। ড্রাগ সরবরাহের ঘটনার সাথে রিয়ার কতখানি সম্পর্ক, তা খতিয়ে দেখতেই আজ রিয়াকে জেরা করার জন্য ডেকে পাঠিয়েছে নারকোটিকস বিভাগ।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

/p>