বন্ধুর ম’তো স’ম্প’র্ক না খি’ট’খি’টে মে’জা’জ, জেনে নিন রাশি অনুযায়ী কেমন শাশুড়ি পা’বে’ন আপনি

শাশুড়ি-বৌমার সম্পর্কের দ্বৈরথ নিয়েই কার্যত এগিয়ে চলে সংসারের নৌকা। শাশুড়ি বৌমা একে অপরের মনের মত হলে তো কথাই নেই, সংসার মসৃণ গতিতে এগিয়ে চলবে। তবে উল্টোটা হলেই মুশকিল। এখন শাশুড়ি কেমন হবেন তা যদি আগে থাকতে জেনে নেওয়া যায় তাহলে সমস্যা কিছুটা হলেও মিটবে বৌমাদের। শাশুড়ি কেমন হবেন? তা আগেভাগে কিভাবে জানা যাবে? রাশিচক্র দিল তার জবাব।

মেষ রাশি : এই রাশির জাতকেরা শাশুড়ি হিসেবে যাকে বলে বেশ দজ্জাল হন! তারা অত্যন্ত ফাস্ট ফরওয়ার্ড এবং কঠোরভাষী হয়ে থাকেন। এরা সবসময় একটিভ থাকেন। এরা চান তাদের বৌমারাও যেন সব সময় দ্রুত কাজ করেন। তবে এদের মন খুব নরম হয়। বৌমা এবং পরিবারের অন্যান্য সদস্যদের প্রতি যত্নশীল হয়ে থাকেন এই রাশির জাতকেরা।

বৃষ রাশি : এই রাশির জাতকেরা নিজেরা অত্যন্ত পরিশ্রমী হোন। বৌমাদের প্রতি এদের বিশেষ দুর্বলতা থাকে ঠিকই তবে বৌমাদের মুখোমুখি তর্ক করার অভ্যাস এদের একেবারেই পছন্দ হয় না। এরা এই মুহূর্তে যেমন ভালবাসতে পারেন, পরক্ষনেই রেগেও যেতে পারেন।

মিথুন রাশি : এই রাশির জাতকেরা শাশুড়ি হিসেবে অত্যন্ত মিষ্টি স্বভাবের হয়ে থাকেন। এরা অত্যন্ত বুদ্ধিমান হোন এবং বৌমাদের সঙ্গে যথেষ্ট ভেবেচিন্তে কথা বলেন ব্যবহার করেন। বৌমাদের সঙ্গে ভালো ব্যবহার করে এরা তাদের অত্যন্ত কাছের বন্ধু হয়ে ওঠেন।

কর্কট রাশি : এরা অত্যন্ত মডার্ন এবং ফ্যাশনেবল শাশুড়ি হন। পাশাপাশি মায়ের মতোই স্নেহ ভালোবাসা দিয়ে আগলে রাখেন বৌমাদের। এরা পুত্রবধূকে কখনোই মায়ের অভাব বুঝতে দেন না।

সিংহ রাশি : এই রাশির শাশুড়িরা এমনিতে ভীষণ শান্ত স্বভাবের হয়ে থাকেন। তবে এরা নিজেদের বৌমাদের প্রতি আধিপত্য বিস্তার করতে ভালোবাসেন। এরা চান পুত্রবধূ তার কথা মেনে চলুক। তবে পুত্রবধূ যদি সিংহ রাশির হন তাহলে বিবাদ দানা বাঁধতে বাধ্য।

কন্যা রাশি : এই রাশির জাতকেরা শাশুড়ি হিসেবে সবসময় পুত্রবধূর সমানে সমানে টক্কর দেওয়ার চেষ্টা করেন। বৌমাদের সঙ্গে এদের সম্পর্ক উপর উপর ভালো হলেও একে অন্যের অনুপস্থিতিতে তারা পরনিন্দা করেন।

তুলা রাশি : এই রাশির জাতকেরা শাশুড়ি হিসেবে অত্যন্ত নিঃস্বার্থ এবং দানী হয়ে থাকে। এরা পুত্রবধূদের মেয়ের মতোই স্নেহ ভালোবাসা দেন। পুত্রবধূদের স্বাধীনতা দেন।

বৃশ্চিক রাশি : এরা সর্বদা বাড়িতে নিজেদের আধিপত্য বিস্তার করে রাখতে পছন্দ করেন। এরা কাউকে ভয় করেন না। পুত্রবধূ আসার পরেও নিজেদের অধিকার ছাড়তে চান না। বাড়িতে কোন রকম পরিবর্তন মানতে পারেন না।

ধনু রাশি : এরা সর্বদা জীবনে পরিকল্পনা করে এগোতে পছন্দ করেন। এরা পরিবেশের সঙ্গে মানিয়ে নেয় ঠিকই তবে ছেলের বিয়ের পর যদি ছেলের কাছ থেকে কম সময় পান তাহলেও রেগে যান। এরা ঘুরতে যেতে পছন্দ করেন। তাই পুত্রবধূর আর যদি কোথাও ঘুরতে যান তাহলে তিনিও তাদের সঙ্গ নিতে পছন্দ করেন।

মকর রাশি : এই রাশির শাশুড়িরা অত্যন্ত শান্ত এবং সরল প্রকৃতির হন। তবে আর্থিক বিষয় নিয়ে পুত্রবধূদের সঙ্গে এদের কথা কাটাকাটি হয়। এরা অত্যন্ত বাস্তববাদী হয় এবং পুত্রবধূর সঙ্গে এদের সম্পর্ক ভালই থাকে। অযথা বাকবিতণ্ডা করতে পছন্দ করেন না।

কুম্ভ রাশি : এরা রাজনীতিতে পারদর্শী। পুত্রবধূদের সেই ষড়যন্ত্রের জালে জড়িয়ে ফেলেন। এরা স্বাধীনচেতা হয় তবে এদের রাগ এবং জেদ সংসারে অশান্তি সৃষ্টি করতে পারে।

মীন রাশি : শাশুরি দের সঙ্গে বৌমাদের সম্পর্ক হয় খুব ভালো হবে, নয়তো খুব খারাপ হয়। এরা প্রায়শই বৌমাদের সঙ্গে তর্ক বিতর্কে জড়িয়ে পড়েন।