লা’ল রং’ ভী’ষ’ণ প্রি’য়! লে’হে’ঙ্গা’য় বো’ল্ড লু’কে মধুমিতা, হ’ট’নে’সে কা’বু নে’ট দু’নি’য়া

গ্ল্যামার দুনিয়ার গ্ল্যামারাস অভিনেত্রীদের মধ্যে অন্যতম টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার। ছোটপর্দার “পাখি” ছোটপর্দার গণ্ডি পেরিয়ে সম্প্রতি বড় পর্দায় পা রেখেছেন। ছোটপর্দার বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করার পর মধুমিতা এখন বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠছেন। মধুমিতার স্টাইল স্টেটমেন্ট নিয়ে কোনো কথা হবে না। অসাধারণ সুন্দরী এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ।

সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নিজের বিভিন্ন ছবি আপলোড করে থাকেন মধুমিতা। সম্প্রতি যেমন লাল লেহেঙ্গা চোলিতে সেজে সোশ্যাল মিডিয়ার পারদ চড়াচ্ছেন অভিনেত্রী। লাল রংয়ের লেহেঙ্গা পরে সোশ্যাল মিডিয়ায় নিজের বেশ কিছু ছবি ছেড়েছেন মধুমিতা। কপালে ছোট্ট টিপ, ঠোটে হালকা লিপস্টিক, চুল পেছন পনিটেল করে বাঁধা, হাতে একটি চওড়া বালা এবং টানা একটি নথেই মধুমিতার সাজ সম্পূর্ণ কমপ্লিট হয়ে গিয়েছে।

তার সোশ্যাল হ্যান্ডেল ঘেঁটে দেখা গেল এর আগেও লাল রংয়ের শিফন শাড়ি পড়ে সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়েছিলেন মধুমিতা। শিফান তার বেশ পছন্দের শাড়ি। বিশেষত লাল রং তার বিশেষ প্রিয়। এর আগেও কালো রঙের শিফন শাড়িতে দেখা গিয়েছে মধুমিতাকে। শাড়ি পড়তেও ভীষন ভালবাসেন মধুমিতা।

সরস্বতী পূজায় বাসন্তী রঙের শাড়িতে সেজে উঠেছিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় কখনও ওয়েস্টার্ন কখনো ওয়েস্টার্ন পোশাকে সেজে ক্যামেরার সামনে ধরা দেন অভিনেত্রী। বলাবাহুল্য, সব পোশাকেই তাকে দারুণ মানিয়ে যায়।