করোনার আবহে স্বাস্থ্য পরিষেবায় বিপুল সংখ্যক স্বাস্থ্যকর্মী নিয়োগ

ইতিমধ্যেই গোটা দেশ জুড়ে চলছে লকডাউন এবং কোয়ারেন্টাইন পরিস্থিতি। দেশের প্রায় সর্বত্রই ছড়িয়ে পড়েছে নভেল করোনা ভাইরাস।করোনা বর্তমানে এক প্রকার ত্রাস হিসেবে ছড়িয়ে পড়েছে।শুধু তাই নয়, জানা গিয়েছে ভারতে ইতিমধ্যেই করোনা আক্রান্তের সংখ্যা ৫৯ হাজার অতিক্রম করে গিয়েছে।এই পরিস্থিতিতে তাই সমস্ত দেশবাসী এখন চিকিৎসক এবং চিকিৎসাকর্মীদের উপর আস্থা রেখেছে।তবে করোনা এমনভাবে ছড়িয়ে পড়েছে যাতে করে এই চিকিৎসকেরাও ক্রমশ এই ভাইরাস দ্বারা আক্রান্ত হয়ে পড়ছে।

প্রসঙ্গত, এই ব্যপারে অনেক ক্ষেত্রে দেখা যাচ্ছে যে রোগীর পরিষেবার জন্যে স্বাস্থ্যকর্মীর যথেষ্ট আকাল দেখা দিয়েছে।কারণ করোনা শুধুমাত্র আর সাধারণ মানুষের মধ্যে থেমে নেই, এখন বহু স্বাস্থ্যকর্মীদের মধ্যেও এই সংক্রমণ ছড়িয়ে পড়ছে। আর সেদিকে তাকিয়েই প্রচুর স্বাস্থ্য পরিষেবাতে কর্মী নিয়োগের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জানা যাচ্ছে, ন্যাশানাল হেলথ মিশন অরুনাচল প্রদেশের তরফ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

শুধূ তাই নয়, জানানো হয়েছে যে সমস্ত কর্মীরা কর্মীদের নিয়োগ করা হবে তাঁরা যেন তাঁদের কাছে সমস্ত জরুরী কাগজ পত্র রাখেন এবং তাঁদেরকে মাসিক ২০ হাজার টাকা করে বেতন ও দেওয়া হবে। এছাড়াও জানানো হয়েছে যে এই মুহূর্তে শূণ্যপদ রয়েছে মাত্র ১০০টি এবং সংখ্যাটি পরে ক্রমশ আরো বাড়তেও পারে।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

/p>