সুশান্তের মাদক নেশা নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য রিয়ার, NCB-কে বিস্ফোরক তথ্য জানালেন অভিনেত্রী

সুশান্ত সিং রাজপুত মৃত্যু রহস্য মামলায় মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর সাথে মাদক যোগ পেয়েছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। আপাতত সেই সম্পর্কে আরও তথ্য বের করার জন্য রিয়াকে জেরা করছেন এনসিবির কর্মকর্তারা। জেরার মুখে বলিউডের আরো ২৫ জন সেলিব্রেটির নাম উল্লেখ করেছেন, যারা মাদকের সাথে জড়িত। এনসিবি সূত্রে খবর, এবার নাকি বলিউডের এক তাবড় পরিচালকের নাম নিয়েছেন রিয়া, যিনি সুশান্তকে মাদকের নেশা ধরিয়ে ছিলেন।

এক সর্ব ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর, রিয়ার দাবি ওই পরিচালকই নাকি সুশান্তকে বলিউডের বিভিন্ন পার্টিতে নিয়ে যেতেন। সেখানেই পরিচালকের প্ররোচনায় পড়ে কোকেন, LSD, মারিজুয়ানার মতো মাদক সেবন করতেন সুশান্ত। সুশান্ত নিজেই নাকি রিয়ার কাছে একথা স্বীকার করেছিলেন। রিয়া আরো দাবি করেছেন, সুশান্তের লোনাভলা ফার্ম হাউসে প্রায়শই মাদক পার্টির আয়োজন করতেন সুশান্ত। সেখানে উপস্থিত থাকতেন তার বলিউডের বন্ধুরা।

তবে এই পাটিতে রিয়া অংশগ্রহণ করতেন না বলেই দাবি করেছেন। উল্লেখ্য, এনসিবির কাছে বলিউডের দুই বড় মাপের অভিনেতাসহ আরও কয়েকজনের বিরুদ্ধে সুশান্তকে মাদক সরবরাহ করার অভিযোগ এনেছেন রিয়া। সংবাদ সংস্থা সূত্রে খবর, রিয়া এর আগে বলিউডের যে ২৫ জন ব্যক্তিত্বের বিরুদ্ধে মাদক যোগের অভিযোগ তুলেছেন তাদের মধ্যে রয়েছেন, বলিউড অভিনেত্রী রকুল প্রীত এবং সারা আলি খান।

উল্লেখ্য, সম্প্রতি পরিচালক করন জোহরের বাড়িতে আয়োজিত একটি পার্টির ভিডিও প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে উপস্থিত রয়েছেন দীপিকা পাডুকোন, ভিকি কৌশল, শাহিদ কাপুর, রণবীর কাপুর, অর্জুন কাপুর, বরুণ ধবন, জোয়া আখতার, অয়ন মুখার্জি, মীরা রাজপুত ও শকুন বাত্রা। সেলিব্রিটিদের আচরণ লক্ষ্য করে নেটিজেনদের দাবি, এরা প্রত্যেকেই মাদক সেবন করেছেন। এই ভিডিওর উপরেও তদন্ত চালাবে এনসিবি, এমনটাই খবর পাওয়া গেছে।