মাত্র ২ ঘন্টা, গ্রেফতার হবে রিয়ার ভাই সৌভিক, জানিয়ে দিলো NCB

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যু রহস্যের মামলার তদন্ত করতে গিয়ে মাদক চক্রের সন্ধান পেয়েছিল সিবিআই। সেই মাদকচক্রের সাথে জড়িত থাকার অপরাধে আর কিছুক্ষণের মধ্যেই গ্রেপ্তার হতে চলেছেন সুশান্তের প্রেমিকা তথা মডেল অভিনেত্রী রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তী। সম্প্রতি একটি বিশিষ্ট সংবাদমাধ্যমে এমনটাই জানালো “নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো”।

বিশিষ্ট সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, মাদক চক্রের সাথে জড়িত থাকার অপরাধে, শৌভিক চক্রবর্তী এবং সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে আর মাত্র দু-ঘন্টার মধ্যেই গ্রেপ্তার করা হতে চলেছে। বর্তমানে অভিযুক্তদের গ্রেপ্তারের পূর্বের প্রক্রিয়া চলছে বলে জানা গেছে। উল্লেখ্য, মাদক সরবরাহকারীদের সাথে যোগাযোগ রাখার অভিযোগে আজ সকালেই শৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডাকে তলব করে নারকোটিকস বিভাগ।

দীর্ঘক্ষন ধরে জেরা করার পর অবশেষে তাদের গ্রেপ্তার করার সিদ্ধান্ত নিয়েছে নারকোটিকস বিভাগ। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুত মৃত্যু রহস্যের মামলায় প্রথমে রিয়া চক্রবর্তী বিরুদ্ধে সুশান্তকে মাদক দেওয়ার অভিযোগ ওঠে। পাশাপাশি রিয়া বেশকিছু মাদক সরবরাহকারীর সাথে যোগাযোগ রাখছিলেন বলেও অভিযোগ উঠেছিল। সেই প্রসঙ্গে জেরা করতে গিয়ে তার ভাই সৌভিক চক্রবর্তীর নাম তদন্তে উঠে আসে।

কিছুদিন আগেই মুম্বাই থেকে দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ। যারা বলিউড সেলিব্রেটিদের কাছে মাদক সরবরাহ করতেন বলে অভিযোগ। সৌভিক এবং স্যামুয়েল মিরান্ডাও যে মাদক সরবরাহের সাথে জড়িত ছিলেন তার প্রত্যক্ষ প্রমাণ পেয়েছে তদন্তকারীরা। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতেই আর দুই ঘণ্টার মধ্যে গ্রেপ্তার হতে চলেছেন সৌভিক এবং স্যামুয়েল।