শুরু হল সুশান্ত মামলায় গ্রেফতার পর্ব, জেলে ঢোকানো হল রিয়ার ভাই সৌভিক’কে!

দিন যাচ্ছে আর সুশান্তের তদন্ত নতুন নতুন মোড় নিতে শুরু করেছে। আজ রিয়া চক্রবর্তীর ভাই সৌভিককে গ্রেফতার করা হয়েছে। আসলে আজ সকাল থেকেই তল্লাশি চালাচ্ছিল নারকোটিক্স কট্রোল ব্যুরো। আর তারাই আজ সকালে রিয়া চক্রবর্তীর ভাইকে হঠাৎ তুলে নিয়ে যায় তাদের বাড়ি থেকে। প্রথমে জিজ্ঞাসা বাদের জন্য নিয়ে যাওয়া হলে বলা হলেও পরে তাকে গ্রেফতার করা হয়। আজ সকালেই হঠাৎ হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

গ্রেফতারের পরে সংবাদ মাধ্যম সূত্রে জানা যায় আসলে সৌভিককে জিজ্ঞাসা বাদ করার পরে একেবারে ভেঙে পরে সে। আর তারপরেই আরও সব কিছু খুলে বলে। প্রথম থেকেই জানা যাচ্ছিল রিয়া চক্রবর্তী নাকি সব সময় মাদক দ্রব্য রাখতেন তার বাড়িতে, আর এই মাদক সাপ্লাই দিতে তার ভাই। এদিকে রিয়া কখনই নিজের হাতে মাদক কিনত না তার হাউস ম্যানেজারের দ্বারা এই কাজ করা হত। এখানেই কিন্তু শেষ না, কারণ এখন সন্দেহ করা হচ্ছে রিয়া নাকি যুক্ত ছিল ড্রাগ সরবরাহের সাথে।

এদিকে তিনি অবশ্য বলেন, রিয়া নাকি কখনও মাদক দ্রব্য নেন নি‌, সুশান্ত নাকি এই গাজা খেত। তবে সৌভিক রিয়ার একটি চ্যাটে ধরা পরেছে সৌভিক নাকি ড্রাগ বিক্রির সাথেও যুক্ত ছিল। কারণ সেখানে উল্লেখ করা ছিল বিভিন্ন রকম মাদকের। এই সব বলার পরেই সৌভিককে গ্রেফতার করা হয়। এদিকে সকালেই হাউস ম্যানেজার স্যামুয়েল মিরিন্ডাকে গ্রেফতার করা হয়, তারপরে সৌমিকের বাড়ি তল্লাশি চালানো হয়, এরপরেই তাকে গ্রেফতার করা হয় তার বাড়ির থেকে।