RealMe Anniversary Sale: বিশাল ছা’ড় দি’চ্ছে সংস্থা, এটাই সুযোগ, জেনে নিন বিশদে

স্মার্টফোন কিনতে যারা ইচ্ছুক, তাদের জন্য রিয়েলমির তরফ থেকে এলো সুবর্ণ সুযোগ। শুক্রবার থেকে শুরু হয়েছে Realme Anniversary Sale। আগামী ৮ই জুন পর্যন্ত চলবে এই সেল। এই নির্দিষ্ট মেয়াদের মধ্যে কোম্পানির তরফের অফারকে কাজে লাগিয়ে Realme X7 series, Narzo 30 Pro, Realme X3 Super Zoom-সহ একাধিক স্মার্টফোন, অ্যাকসেসরিজে আকর্ষণীয় ছাড় পেতে চলেছেন গ্রাহক।

Realme.com এবং Flipkart , উফয় ক্ষেত্রেই অফার পাবেন গ্রাহক। তবে নির্দিষ্ট কিছু ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করলে বাড়তি কিছু ছাড় পাওয়া যাবে। যেমন, CITIBank-এর ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করলে ১০% ছাড় পর্যন্ত ছাড় পেয়ে যাবেন গ্রাহক। ফ্লিপকার্টে আবার ইএমআই অপশনও দেওয়া হয়েছে।

Realme X50 Pro 5G-তে ১৭ হাজার টাকার ডিসকাউন্ট পেয়ে যাবেন। Realme X3 Super Zoom-এ মিলবে ৬ হাজার টাকা এবং Realme X7 Pro 5G-তে পাবেন ৩ হাজার টাকার ডিসকাউন্ট পাবেন এই সময়কালে। স্মার্ট ফোন ছাড়াও রিয়েল মি কোম্পানির পাওয়ার ব্যাঙ্ক, হেডফোনসহ বিভিন্ন অ্যাকসেসরিজ ও অন্যান্য ডিভাইসেও আকর্ষণীয় ছাড়ের অফার দেওয়া হয়েছে।

সাধারনত 30W 10000mAh-এর পাওয়ার ব্যাঙ্কের দাম পড়ে ১,৯৯৯ টাকা। এই অফারের মেয়াদে কিনতে গেলে আপনাকে খরচ করতে হবে ১,৬৯৯ টাকা। Realme Buds Air Neo-র দাম ২,৯৯৯ টাকা, অফারে আপনি সেটি মাত্র ৮০০ টাকায় পেয়ে যাবেন! তাহলে আর দেরি কেন? চটপট Realme Anniversary Sale এর উপর নজর রাখুন।