বাস্তবের টম এন্ড জেরি, মুহূর্তে ঝগড়া, আবার একটু পরেই দোস্তি, রইলো ভিডিও

মায়েদের সত্যি কোন জাত হয়না। মাতৃত্ব অবিনশ্বর। তা পশুপাখি হোক অথবা মানুষ। কিছু কিছু ঘটনা থেকে এ কথা বারবার প্রমাণিত হয়ে যায় যে, ভগবানের বিকল্প স্থান শুধুমাত্র দেওয়া যায় মাকে।সরকারি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমনই একটি ঘটনা উঠে এসেছে আমাদের সকলের সামনে যা দেখে রীতিমতো হতবাক হয়ে গেছেন মানুষেরা।

আমরা সকলেই জানি যে ইদুর এবং বিড়াল এই সম্পর্ক একেবারেই ভালো নয়। জন্মসূত্রে তারা একে অপরের শত্রু। যে বাড়িতে বিড়াল থাকে সেই বাড়িতে ইঁদুর থাকতে পারে না। তাই স্বাভাবিকভাবেই তাদের মধ্যে যে রয়েছে সাপে-নেউলে সম্পর্ক, তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

কিন্তু ওই যে, মাতৃত্বের কাছে হেরে যায় সবকিছুই। তাইতো একদল ইঁদুর শুধুমাত্র তাদের ক্ষুধা নিবারন করার জন্য আশ্রয় গ্রহণ করে এক মা বিড়ালের।অন্যদিকে যাবতীয় বিদ্বেষ ভুলে গিয়ে মারজা সুন্দরীও সাদরে গ্রহণ করে নেয় ছোট ছোট ইঁদুরদের। খাদ্য এবং খাদকের সম্পর্কটা বেশ পাল্টে গিয়ে হয় ভালোবাসার সম্পর্কে।

সম্প্রতি এই ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হবার পর অনেকেই জানতে চেয়েছেন যে, কোথায় এই রকম ঘটনা দেখতে পাওয়া গেল। পাশাপাশি পৃথিবীর বুকে এমন সুন্দর দৃশ্য দেখার জন্য ধন্যবাদ জানিয়েছেন চিত্রগ্রাহক কে।