ডুয়ার্স নিয়ে র‍্যাপ গান, তুলে ধরা হয়েছে ঐতিহ্য, ভিডিও না দেখলে চরম মিস

মানুষের ক্রিয়েটিভিটি নিয়ে কোন প্রশ্নই করা চলে না, কারণ মানুষ যেভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার নিজস্ব ক্রিয়েটিভিটি আমাদের সামনে তুলে ধরেছেন, তাতে বোঝাই যায় আমাদের এখানে প্রত্যেকটা মানুষের মধ্যেই কিছু না কিছু ট্যালেন্ট আছেই। যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে সেটি হল ডুয়ার্স নিয়ে রচিত একটি রিমিক্সস্টাইলের গান, ডিজে রিমিক্স বলা যেতে পারে, সমস্ত কিছুই গানটির মধ্যে আমরা দেখতে পাব।

সাথে সাথে সে ভ্রমণটা আপনি সেরে ফেলতে পারেন এই গান টির মাধ্যমে । গানের লিরিক্স গুলো সেভাবেই সাজানো হয়েছে ডুয়ার্সে কি কি ফেমাস, সেটা জলদাপাড়া থেকে শুরু করে বিভিন্ন ঘোরার জায়গা ,এমন কি খাদ্য সেখানে পাওয়া যায়, কত টাকায় পাওয়া যায় সে সমস্ত কিছুই গানের লিরিক্স উঠেছে এবং মোমো হারিয়া সবকিছুই সেখানে পাওয়া যায়।

যে সমস্ত কিছুর গানের মধ্যে আপনি শুনতে পাবেন এবং এত সুন্দরভাবে সাজানো, শুনতে ও সুন্দর লাগবে এবং যারা এই গানটিতে ডান্স করেছেন তাঁরাও এত ভালো ডান্সার, তা আমরা সবাই ই দেখতে পেয়েছি।আর দেখতে পেয়েছি প্রতিটা ডান্স স্টেপ, এত নিখুঁত তাদের নিয়ে কোন তুলনাই চলে না । তারা একেকটা অতুলনীয় রত্ন । এরকমই কোন জায়গা বা স্থান কে নিয়ে গান এর আগেও আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পেয়েছি।

সেগুলো হলো আমাদের শ্রীরামপুর কে নিয়ে গান, শুনেছি ব্যারাকপুরের নিয়ে গান, যারা এই গানগুলি কোন জায়গা অঞ্চলকে কেন্দ্র করে রচনা করেছে ,তাদের মধ্যে ট্যালেন্ট আছে তো বটেই ।কথা এবং সুর একসাথে বসানো সবার পক্ষে সম্ভব হয় না। তাই তাদের প্রত্যেকের জন্য আমাদের তরফ থেকে স্যালুট জানানো উচিত।